DG Food Exam Date || খাদ্য অধিদপ্তরে স্প্রেম্যান ও হিসাবরক্ষক কাম-ক্যাশিয়ার পদের পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুন

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত খাদ্য মন্ত্রণালয়ের অধীনে খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) এ নন গেজেটেড বিভিন্ন পদের ১০৩৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ১১/০৭/২০১৮ তারিখে। নন গেজেটেড স্প্রেম্যান ও হিসাবরক্ষক কাম-ক্যাশিয়ার পদে আবেদনকারী প্রার্থীদের ১৪/০১/২০২২ তারিখে এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। খাদ্য অধিদপ্তরের নন গেজেটেড বিভিন্ন পদের সহকারী উপখাদ্য পরিদর্শক পদ এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে আজই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য স্প্রেম্যান ও হিসাবরক্ষক কাম-ক্যাশিয়ার পদে নিয়োগের যোগ্য আবেদনকারী সকল প্রার্থীর পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

খাদ্য অধিদপ্তরের ১৪ই জানুয়ারি, ২০২২ তারিখের সহকারী স্প্রেম্যান ও হিসাবরক্ষক কাম-ক্যাশিয়ার পদের পরীক্ষার কেন্দ্র ও আসনবিন্যাস


প্রবেশপত্র ডাউনলোড সম্পর্কে জরুরী নোটিশঃ ৪ই জানুয়ারি হতে ১৩ই জানুয়ারি, ২০২২ পর্যন্ত 



উক্ত বিভিন্ন পদের এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখ  সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর অধীন খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)  নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। স্প্রেম্যান ও হিসাবরক্ষক কাম-ক্যাশিয়ার পদের প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। খাদ্য অধিদপ্তর এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ  খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)

অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://dgfood.gov.bd/


নিয়োগ পরীক্ষার তারিখঃ ১৪ই জানুয়ারি; ২০২২ সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা

Download Admit Card





Food Exam Date Notice

স্প্রেম্যান ও হিসাবরক্ষক কাম-ক্যাশিয়ার পদে পদের পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী, নিজ জেলা শহরে

খাদ্য অধিদপ্তরের পরীক্ষার তারিখ ও বিভাগীয় জেলা শহরে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ


খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts