Bangladesh Technical Education Board BTEB Job Circular || বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB)  ১৩/০১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের  প্রকৃত স্থায়ী নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) - এ ২টি বিজ্ঞপ্তির ২৪ টি পদে ৪১ প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Technical Education Board BTEB Job Details

২টি বিজ্ঞপ্তির ২৪ পদে ৪১ জনের নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে নিচের বিজ্ঞপ্তিসমূহ দেখুন

Bangladesh Technical Education Board BTEB Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bteb.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ২০০/- (টেলিটক ফি)
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ 
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ১৩ই জানুয়ারি, ২০২২  
আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১২ই ফেব্রুয়ারি, ২০২২ 


বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) -এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 

১০ পদে ১৮ জনের নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানে



১৪ পদে ২৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখুন এখানে



বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এই ঠিকানায়ঃ 


বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts