DG Food Exam Date || খাদ্য অধিদপ্তরের ৬ষ্ঠ ও ৭ম ধাপের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ, প্রবেশপত্র ডাউনলোড

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত খাদ্য মন্ত্রণালয়ের অধীনে খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) এ নন গেজেটেড বিভিন্ন পদের ১০৩৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ১১/০৭/২০১৮ তারিখে। নন গেজেটেড “অডিটর ও ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদে আবেদনকারী ২৭০১৫ জন প্রার্থীদের ২৮/০১/২০২২ তারিখে এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। খাদ্য অধিদপ্তরের নন গেজেটেড বিভিন্ন পদের “সাটঁলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর”  পদ এ নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৪ঠা ফেব্রুয়ারি, ২০২২ তারিখে বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য ৬ষ্ঠ ধাপের “অডিটর, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর এবং ৭ম ধাপের সাটঁলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর” পদে নিয়োগ আবেদনকারী ৪২৬৭ জন প্রার্থীর পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

আসন বিন্যাস ও তালিকা দেখুন এখানে 


See Exam Date 



প্রবেশপত্র ডাউনলোড নোটিশঃ ২৭শে জানুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত অডিটর ও ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদের প্রবেশপত্র ডাউনলোড এবং ২৪শে জানুয়ারি,২০২২ হতে ৩রা ফেব্রুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত সাটঁমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও সাঁটলিপিকার কাম কম্পিউটার  অপারেটর পদের প্রবেশপত্র ডাউনলোড করতে হবে


অডিটর ও ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদের পরীক্ষার তারিখ ২৮শে জানুয়ারি 


সাঁট লিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে পরীক্ষার তারিখ আগামী ৪ঠা ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত 

উক্ত বিভিন্ন পদের মধ্যে সাটঁলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখ  সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর অধীন খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)  নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। “সাটঁলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর” পদের প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। খাদ্য অধিদপ্তর এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ  খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)

অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://dgfood.gov.bd/

অডিটর ও ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের ৬ষ্ঠ ধাপের

নিয়োগ পরীক্ষার তারিখঃ ২৮শে জানুয়ারি; ২০২২ সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা


সাটঁলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের ৭ম ধাপের

নিয়োগ পরীক্ষার তারিখঃ ৪ঠা ফেব্রুয়ারি; ২০২২ সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা

Download Admit Card





Food Exam Date Notice

অডিটর, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর ও সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদের পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী, নিজ জেলা শহরে

খাদ্য অধিদপ্তরের পরীক্ষার তারিখ ও বিভাগীয় জেলা শহরে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ


খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts