Banglalink Telecommunications Company Ltd Job Circular || বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিঃ এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) - এ সম্পূর্ণ নতুন বেতন কাঠামোতে আকর্ষণীয় সুবিধায় বেসরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) - এ দেশের চট্টগ্রাম জেলায় শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) - এ ০১ টি পদে অনেক জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ছবি, জাতীয় পরিচয় পত্রের কপি ও সনদসহ অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। বিজ্ঞপ্তিতে দেয়া তারিখে নির্দিষ্ট স্থানে যোগাযোগ করুন সঠিক সময়ে। চাকরি জীবনে আপনি সাফল্য পেতে পারেন বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltdবিভিন্ন সুবিধা ও কর্মজ্ঞানের মাধ্যমে। সেলস রিপ্রেজেন্টিটিভ ও শোরুম সেলস এক্সিকিউটিভ পদে দেশের বিভিন্ন জেলার নির্দিষ্ট স্থানে আপনার কর্ম সফলতা আপনাকে উচ্চ পদ ও মান এনে দিতে পারে। বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) এর চাকরিতে প্রতি বছরান্তে বেতন বৃদ্ধিসহ অন্যান্য আকর্ষণীয় সুবিধা প্রাপ্ত হয়ে থাকবেন। বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) এ নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনাকে স্বাগতম।

Banglalink Telecommunications Company Ltd Job Details


১। পদের নামঃ Regional Administration Manager
শিক্ষাগত যোগ্যতাঃ BBA/BSC from any UGC Approved University
অভিজ্ঞতাঃ ৩/৪ বছর
কর্মস্থলঃ চট্টগ্রাম

Banglalink Telecommunications Company Ltd Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.banglalink.net/bn
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে


আবেদনপত্র পৌঁছানোর তারিখঃ ২৭শে ফেব্রুয়ারি, ২০২২


বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Banglalink Telecommunications Company Ltd) -  এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন




বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) - এ নিয়োগের জন্য আবেদন করতে হবে ওয়েবসাইটে দেওয়া বা এ ঠিকানায়ঃ


অনলাইনে আবেদন করতে হবে ওয়েবসাইটে আবেদনের ঠিকানায় 


বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড (Banglalink Telecommunications Company Ltd) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানে বেতন ও অন্যান্য আকর্ষণীয় সুুবিধায় আপনি প্রয়োজনে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts