DC Office Job Circular || লক্ষ্ণীপুর জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ে শূণ্য পদ পূরণে লক্ষ্ণীপুর জেলার ইউনিয়ন পরিষদসমূহে নিয়োগের নিমিত্তে জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur) - এ গত ০৩/০২/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur) এ রাজস্ব খাতে ইউনিয়ন পরিষদ সচিব পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের লক্ষ্ণীপুর জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০৬ জন নিয়োগের জন্য যোগ্য ব্যক্তিগণ অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। যশোর জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিস্তারিত দেখুন।


Deputy Commissioner Office of Lakshamipur Job Details


১। পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রী
পদের সংখ্যাঃ ০৬ টি
বেতন স্কেলঃ ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১২)

Deputy Commissioner Office of Lakshamipur Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.lakshamipur.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০৬/০২/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ৫১২/- টেলিটক ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি (লক্ষ্ণীপুর জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ৭ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ১০ই মার্চ২০২২ 


জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur) এ নিয়োগের ডাকযোগে বা সরাসরি আবেদন করুন এ ঠিকানায়ঃ


জেলা প্রশাসকের কার্যালয়, লক্ষ্ণীপুর (Office of the Deputy Commissioner DC Office Lakshamipur) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts