Dhaka South City Corporation Exam Date || ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ লিখিত পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগ বিজ্ঞপ্তির “স্টাফ নার্স” পদে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে।“স্টাফ নার্স” পদে  নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।

“স্টাফ নার্স” পদের লিখিত পরীক্ষার তারিখ আগামী ০৫/০৩/২০২২; সকাল ১০:০০ টা হতে ১১:০০ টা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এর “স্টাফ নার্স” পদে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সময়সহ বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dscc.gov.bd/



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ “স্টাফ নার্স” পদে লিখিত পরীক্ষার তারিখ দেখুন। নিচে দেখুন উক্ত পদসমূহের পরীক্ষা হওয়ার বিজ্ঞপ্তিটির বিস্তারিতঃ

See Exam Date Circular





ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ “স্টাফ নার্স” পদে  পরীক্ষায় অংশগ্রহণ করতে পূর্বের প্রবেশপত্রটি কার্যকর প্রয়োজনে প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ ২৭শে ফেব্রুয়ারি হতে প্রবেশপত্র



পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ঢাকা মহানগর মহিলা কলেজ, লক্ষ্ণীবাজার, সূত্রাপুর, ঢাকা -১১০০।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts