Bangladesh Bank Exam Date || বাংলাদেশ ব্যাংক এ “এ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ এডমিনিস্ট্রেটর” পদে নিয়োগ পরীক্ষার তারিখ



বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার সিলেকশন কমিটি সচিবালয় এ “এ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ এডমিনিস্ট্রেটর” পদের ফলাফলসহ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ নিজের রোল নং ও আসন দেখে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও প্রবেশপত্র ডাউনলোড করতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১লা মার্চ, ২০২২ তারিখ ২:৩০ থেকে বিকাল ০৪:০৩ টা পর্যন্ত।

See Bangladesh Bank Website


বাংলাদেশ ব্যাংক এ “এ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ এডমিনিস্ট্রেটর” ২০১৯ সাল ভিত্তিক নিয়োগের জন্য ২৫শে সেপ্টেম্বর, ২০২১ তারিখের আবেদনকৃত প্রার্থীর পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।বাংলাদেশ ব্যাংক এ ‍“এ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ এডমিনিস্ট্রেটর” এর ২০১৯ সাল ভিত্তিক ১২ শূণ্য পদে নিয়োগের এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়ে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ বিস্তারিত আসছে। 

আসন্ন লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুনঃ

বাংলাদেশ ব্যাংক এ “এ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ এডমিনিস্ট্রেটর” পদে নিয়োগের পরীক্ষার ফলাফলসহ ও লিখিত পরীক্ষার বিস্তারিত দেখুনঃ



বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এর ২টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২০১৯সাল ভিত্তিক পদে “এ্যাসিস্ট্যান্ট ডাটাবেজ এডমিনিস্ট্রেটর” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts