Directorate of Posts Job Exam Date & Seat || ডাক অধিদপ্তরে বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক অধিদপ্তরের অধীন প্রকল্প পরিচালকের কার্যালয় ডাক অধিদপ্তর (Directorate of Posts) - এ এ সহকারী নিয়ন্ত্রক (স্ট্যাম্পস) এর কার্যালয়ের আর্মড গার্ড, কাউন্টার ও কুলি পদে নিয়োগের লিখিত নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদনকৃত প্রার্থীগণের লিখিত পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি প্রকাশ।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার তারিখ ও আসন বিন্যাসসহ বিস্তারিত দেখুন।


ডাক অধিদপ্তর (Directorate of Posts) এর এ সহকারী নিয়ন্ত্রক (স্ট্যাম্পস) এর কার্যালয়ের আর্মড গার্ড, কাউন্টার ও কুলি পদে নিয়োগের লিখিত নিয়োগ পরীক্ষা সংবলিত বিস্তারিত চেক করুন। আবেদনকৃত পরীক্ষার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।

লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ১২ ও ১৯ শে মার্চ, ২০২২

প্রতিষ্ঠানের নামঃ ডাক অধিদপ্তর (Directorate of Posts)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bdpost.gov.bd.

নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি

ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী নিয়ন্ত্রক (স্ট্যাম্পস) এর কার্যালয়ের আর্মড গার্ড, কাউন্টার ও কুলি পদে নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ সংবলিত উক্ত বিজ্ঞপ্তিটি দেখতে নিচের এ ক্লিক করুনঃ

লিখিত পরীক্ষার তারিখ ও বিস্তারিত এখানে




ডাক অধিদপ্তর (Directorate of Posts) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts