NBR Final Result || জাতীয় রাজস্ব বোর্ড এ চূড়ান্ত ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ (National Board of Reveneu NBR) Bangladesh বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) ৩৮তম বিসিএস - এর চূড়ান্ত ফলাফল। এ ফলাফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের (স্বাস্থ্য) ক্যাডারে সুপারিশকৃত উত্তীর্ণ প্রার্থী হতে ১১৪ জনকে কর পরিদর্শক পদে মনোনীত করে প্রার্থীদের নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন বিপিএসসি। 

স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (Ministry of Health & Family Welfare) - এ ৪২ তম বিসিএস (বিশেষ) স্বাস্থ্য ক্যাডার পদের চূড়ান্ত ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ করে নিয়োগ নিয়মিতকরণ করা হয়েছে গত ১৩/০৩/২০২২ তারিখ হতে। ৩৮তম বিসিএস নিয়োগের নন ক্যাডার এ বাংলাদেশ সিভিল সার্ভিস এর কর পরিদর্শক পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে  অনুষ্ঠিত হয়েছিল প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও চূড়ান্ত পরীক্ষা। এ নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত কর পরিদর্শক পদে লিখিত, মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষা
 নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। ১১৪ জন নির্বাচিত প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ (National Board of Reveneu NBR) Bangladesh এ ৩৮ তম বিসিএস হতে নন ক্যাডার নিয়োগ পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। কর পরিদর্শক পদে আবেদনকারীদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী ১৩ই মার্চ, ২০২২ তারিখের মধ্যে যোগদান করুন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয় এর যথাযথ নিয়ম মেনে।

জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ (National Board of Reveneu NBR) Bangladesh  কর পরিদর্শক পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফলঃ 


বাংলাদেশ সিভিল সার্ভিস স্বাস্থ্য ক্যাডারে ৩৮তম বিসিএস নন ক্যাডার হতে কর পরিদর্শক পদে নিয়োগে ১১৪ জনের চূড়ান্ত ফলাফল ও ১৩/০৩/২০২২ তারিখ হতে চাকরিতে যোগদানের নিয়মিতকরণ বিজ্ঞপ্তি দেখুনঃ

See BCS Special Final Result


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ (National Board of Reveneu NBR) Bangladesh [Bangladesh Public Service Commission BPSC]

অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.bpsc.gov.bd      https://nbr.gov.bd/ 

জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ (National Board of Reveneu NBR) Bangladesh এ ৩৮ তম বিসিএস নন ক্যাডার এ কর পরিদর্শক পদে  জনের চূড়ান্ত ফলাফল দেখুন যোগদানের জন্য বিস্তারিত তথ্য জানতে পারেন। 

See Exam Result Circular's 





জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ (National Board of Reveneu NBR) Bangladesh এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts