EEDMOE Result Notice শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) - এ গত ১৬/০৯/২০২০ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়ে তা কয়েকটি পদে চলমান রয়েছে। গত ২৯/১০/২০২১ তারিখে ফলাফল প্রকাশের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করেছেন কর্তৃপক্ষ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) এ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ১১৯৪ জন বা ১২৬৫ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ঘোষন। ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য নোটিশ প্রকাশ হয়েছে। তৈরি করা ফলাফল  ফলাফল প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।


শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE) এর ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। লিখিত পরীক্ষার মধ্যে যারা  উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে দেখে প্রবেশপত্র ডাউনলোড করে নিন।

হিসাবরক্ষণ পদে লিখিত পরীক্ষার ফলাফল


প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://eedmoe.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE) - এ ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts