Press Information Department (PID)Job exam date তথ্য অধিদফতর (পিআইডি) নিয়োগ পরীক্ষার তারিখ


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID)  সকল পদে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। আবেদনকৃত প্রার্থীদের এমসিকিউ লিখিত পরীক্ষার তারিখ এসএমএস এর মাধ্যমে ইতিমধ্যে জানানো হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) এ সকল পদের পরীক্ষার তারিখের বিজ্ঞপ্তি প্রকাশিত হতে যাচ্ছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) পদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হবে। আগামী ২৯শে ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যেই এসএমএস প্রদান করা হবে। নোটিশ বোর্ডে ও দেখা যাবে এ নিয়োগ পরীক্ষাটির তারিখ, সময়, কেন্দ্র ও পরীক্ষার ফলাফল।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID)  শূন্য পদসমূহে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল (আসন্ন) । তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) এ ৩য় ও ৪র্থ শ্রেণির শূণ্য পদে রাজস্ব খাতে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID)  ০৭ টি পদে সর্বমোট ৫০  জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই পরীক্ষা দিতে পারবেন।

Press Information Department (PID) Job exam date Details

  ১১ই মার্চ ২০২২ (সম্ভাব্য)

প্রতিষ্ঠানের নামঃ তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.pressinform.gov.bd/
আবেদনের পদ্ধতি ছিল অনলাইনে 



ess Information Department (PID)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের জ্ঞপ্তিটি দেখুনঃ


 
তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে নিচের "Apply Online" লিংকেঃ



তথ্য অধিদফতর (পিআইডি) (Press Information Department (PID) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts