Bangladesh Bank Officer MCQ Exam Date '' বাংলাদেশ ব্যাংকে এ “ অফিসার ক্যাশ” পদের এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ


 বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার সিলেকশন কমিটি সচিবালয় এ “ অফিসার ক্যাশ” পদের  এমসিকিউ  পরীক্ষার তারিখ প্রকাশ নিজের রোল নং ও আসন দেখে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও প্রবেশপত্র ডাউনলোড করতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১১ই মার্চ, ২০২২ তারিখ ১০ থেকে ১১ টা পর্যন্ত।

See Bangladesh Bank Website


বাংলাদেশ ব্যাংক এ অফিসার ক্যাশ” ২০১৮ সাল ভিত্তিক নিয়োগের জন্য ২৫শে সেপ্টেম্বর, ২০২১ তারিখের আবেদনকৃত প্রার্থীর এমসিকিউ  পরীক্ষার তারিখ হয়েছে।বাংলাদেশ ব্যাংক এ ‍অফিসার ক্যাশ” এর ২০১৮সাল ভিত্তিক ১৫১১ শূণ্য পদে নিয়োগের এমসিকিউ পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ প্রকাশ হয়ে উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ বিস্তারিত । 

আসন্ন এমসিকিউ  পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুনঃ

বাংলাদেশ ব্যাংক এঅফিসার ক্যাশ” পদে নিয়োগের এমসিকিউ পরীক্ষার  বিস্তারিত দেখুনঃ





 বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এর ৫টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২০১৮সাল ভিত্তিক পদে অফিসার ক্যাশ” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts