Bangladesh Police Cadet Sub - Inspector Result || ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ নিরস্ত্র (১০ম গ্রেড) পদের ফলাফল প্রকাশ২০২২

 


বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) (১০ম গ্রেড) পদের  ০৫/০৩/২০২২ ও ০৮/০৩/২০২২ ১৩/০৩/২০২২ এবং ১৫/০৩/২০২২ তারিখে অনুষ্ঠিত কম্পিটার দক্ষতা পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাড়পত্রের আলোকে বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) -  ০৬/১০/২০২১ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bangladesh Police  বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ১০ম গ্রেড এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে পুরুষ ও মহিলাদের সরাসরি নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র)পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করে থাকলে পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ দেশের সেবায় নিজেকে নিয়োগ করতে পারবেন করতে পারবেন। ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদে অনলাইনের এর মাধ্যমে ফলাফল দেখুন নিচে নিয়োগের জন্য গত ০৫/০৩/২০২২ ও ০৮/০৩/২০২২ ১৩/০৩/২০২২ এবং ১৫/০৩/২০২২ তারিখে অনুষ্ঠিত কম্পিটার দক্ষতা পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Police Job Details


১। পদের নামঃ ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাশসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ (নির্ধারিত)
বেতন স্কেলঃ ১৬,০০০/- থেকে ৩৮,৬৪০ (গ্রেড-১০)

SI Written Exam Result Published!


উক্ত বিজ্ঞপ্তির শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ  কম্পিটার দক্ষতা পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।এসআই পদের  কম্পিটার দক্ষতার পরীক্ষার ফলাফল দেখে নিন এখানে:



বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এর ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পেশায় নিয়োগের ফলাফল দেখুন ও পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

২০২২ ০৫/০৩/২০২২ ও ০৮/০৩/২০২২ ১৩/০৩/২০২২ এবং ১৫/০৩/২০২২ তারিখে অনুষ্ঠিত কম্পিটার দক্ষতা পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ফলাফলের লিংক 

See Exam Result Circulars













বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) - এ ক্যাডেট সাব ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts