Sadharan Bima Corporation SBC Exam Result // সাধারণ বীমা কর্পোরেশন এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation - SBC) এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীর নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে ১৯শে এপ্রিল ২০২২ তারিখে। এ নিয়োগের পরীক্ষায় যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা দেখে ‍নিন নিজেদের ফলাফল। পাশাপাশি বন্ধু, আত্নীয়, শুভাকাঙ্খীদের দেখার সুযোগ করে দিন এ ফলাফল।


উক্ত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের প্রার্থীদের নিয়োগ ফলাফলের তালিকা প্রকাশ। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে চূড়ান্ত ফলাফল জানানো হলো।

সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation - SBC) এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের প্রার্থীদের নিয়োগের জন্য ফলাফল দেখে নিন রোল নং সহ বিস্তারিতঃ

See SBC Result 





প্রতিষ্ঠানের নামঃ সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation - SBC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.sbc.gov.bd/



সাধারণ বীমা কর্পোরেশন (Sadharan Bima Corporation - SBC) এ যোগদানের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদান করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts