shaheed police smrity College Job Circular // শহীদ পুলিশ স্মৃতি কলেজ এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


শহীদ পুলিশ স্মৃতি কলেজ  (shaheed police smrity College) - বিভিন্ন মেয়াদী কেন্দ্র শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২০২২। শহীদ পুলিশ স্মৃতি কলেজ  (shaheed police smrity College) এ বিভিন্ন পদে শিক্ষক প্রভাষক, প্রদর্শক নিয়োগের নিমিত্তে বাংলাদেশের সরকারের বিভিন্ন সুযোগে প্রকৃত নাগরিকদের অনুদানসহ সরকারিভাবে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হচ্ছে। শহীদ পুলিশ স্মৃতি কলেজ  (shaheed police smrity College) - ০৭ টি পদে  জনসংখ্যার প্রচুর সংখ্যক প্রার্থীকে সুযোগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি আবেদন করার জন্য  নিচে কেন্দ্র শিক্ষক হিসেবে বিভিন্ন সুবিধাসহ নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

shaheed police smrity College

২। পদের নাম: প্রভাষক (গনিত, পদার্থ , রসায়ন)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
পদের সংখ্যাঃ ০৪ জন

shaheed police smrity College Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ শহীদ পুলিশ স্মৃতি কলেজ  (shaheed police smrity College)
অফিসিয়াল ওয়েবসাইটঃwww.spsc.edu.bd
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ১৭ই মে, ২০২২  


শহীদ পুলিশ স্মৃতি কলেজ (shaheed police smrity College) এ শিক্ষক হিসেবে ও অন্যান্য পদে নিয়োগ প্রাপ্যতার জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





প্রাপ্যতার জন্য ৩০ এপ্রিল ২০২২ তারিখের মধ্যে সরাসরি বা অন্যান্য মাধ্যমে আবেদন করুন এ ঠিকানায়ঃ

শহীদ পুলিশ স্মৃতি কলেজ । 

শহীদ পুলিশ স্মৃতি কলেজ  (shaheed police smrity College) - এ বিভিন্ন পদে নিয়োগ প্রাপ্যতার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts