Job এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


বীকন গ্রুপ ( BEACON Group) - এ বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বীকন গ্রুপ ( BEACON Group)  এর অঙ্গ প্রতিষ্ঠান বীকন গ্রুপ ( BEACON Group)  এর ঢাকাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বীকন গ্রুপ ( BEACON Group)  ০১ টি পদে সর্বমোট জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।বীকন গ্রুপ ( BEACON Group) এর ঢাকাএ জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী ১৫ই এপ্রিল তারিখের মধ্যে আবেদন পৌছালে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে  সরাসরি সাক্ষাৎকারের নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে।

BEACON Group Job Details


১। পদের নামঃ সিকিউরিটি গার্ড
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস
পদের সংখ্যাঃ টি
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে 

BEACON Group Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বীকন গ্রুপ ( BEACON Group) ঢাকা
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.beaconpharma.com.bd/beacon-group/
আবেদনের পদ্ধতিঃ  ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ৩০শে মে, ২০২২; বিকাল ০৫:৩০ টা


বীকন গ্রুপ ( BEACON Group) ঢাকা এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বীকন গ্রুপ ( BEACON Group) ঢাকা এ নিয়োগের জন্য ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে পারেন এখানেঃ

বীকন গ্রুপ ( BEACON Group) ঢাকা এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts