Deeplaid laboratories Ltd Job ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ঢাকা এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd) - এ বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd)  এর অঙ্গ প্রতিষ্ঠান ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd) এর ঢাকাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd)  ০১ টি পদে সর্বমোট জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd)এর ঢাকাএ জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী ১৫ই এপ্রিল তারিখের মধ্যে আবেদন পৌছালে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে  সরাসরি সাক্ষাৎকারের নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে।


Deeplaid laboratories Ltd Job Details


১। পদের নামঃ সিকিউরিটি গার্ড
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস
পদের সংখ্যাঃ টি
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে 

Deeplaid laboratories Ltd Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd) ঢাকা
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.deeplaid.com.bd/
আবেদনের পদ্ধতিঃ  ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি।

আবেদন করার শেষ তারিখঃ ৩০শে মে, ২০২২; বিকাল ০৫:৩০ টা


ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd)ঢাকা এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ






ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd) ঢাকা এ নিয়োগের জন্য ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে পারেন এখানেঃ

ডীপলেড ল্যাবরেটরিজ লিমিটেড ( Deeplaid laboratories Ltd) ঢাকা এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts