BJSC Job Circular // ১৫শ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয় এ সহকারী জজ পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৫শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২২, এ সহকারী জজ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে আজ ১২ই মে, ২০২২। এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ১০০ জন সহকারী জজ পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ 
১৫শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২২, এ সহকারী জজ পদে ১০০ জন প্রার্থীর আবেদন করার তারিখ প্রকাশিত হয়েছে। ১৫শ বিজেএসসি পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রসহ পরীক্ষায় অংশগ্রহণের নিয়মাবলী সিলেবাসসহ বিস্তারিত প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৫শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২২, সহকারী জজ পদে নিয়োগের আবেদন শুরু চলতি মে মাসেই, নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করুন ও পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। সংশ্লিষ্ট বিষয়ে শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের  নিয়োগ সংক্রান্ত পরবর্তী সকল কার্যক্রম বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন কর্তৃক সম্পাদিত হবে।


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৫শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২২, সহকারী জজ পদে ১৫শ বিজেএসসি পরীক্ষার আবেদন করার বিস্তারিত দেখুন:

আবেদন করার শুরুর তারিখ: ১৮ই মে, ২০২২

আবেদন করার শেষ তারিখ: ১২ই জুন, ২০২২


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bjsc.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular




বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ নিয়োগের জন্য পরবর্তী বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করুন ও সঠিক প্রক্রিয়ায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts