Anti -Corrupation Commission ACC Job Circular // দূর্নীতি দমন কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) - এ ১১/০৫/২০২২ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ০৩ পদে ১৬৪ জনের রাজস্ব কাঠামোভুক্ত কোর্ট পরিদর্শক, গাড়ি চালক ও কনস্টেবল পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ১১ই মে, ২০২২ তারিখে। সম্প্রতি এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এর রাজস্ব কাঠামোভুক্ত এ রাজস্ব কাঠামোভুক্ত কোর্ট পরিদর্শক, গাড়ি চালক ও কনস্টেবল পদের নিয়োগ বিজ্ঞপ্তিতে অনলাইনে আবেদন করুন নিজ নিজ প্রয়োজন প্রেক্ষিতে।

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এর রাজস্ব কাঠামোভুক্ত কোর্ট পরিদর্শক, গাড়ি চালক ও কনস্টেবল পদের অনলাইনে আবেদন শেষে সঠিক সময়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার তারিখ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হবে। পূর্ণ প্রস্তুতি নিয়ে আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC)  এ আবেদন করার জন্য নির্দিষ্ট তারিখে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ সকল তথ্যাদির ছায়ালিপি কাগজপত্র অনলাইনে তথ্যাদির সঠিক নাম ও নম্বর দেখাতে হবে [প্রয়োজনে] ।


প্রতিষ্ঠানের নামঃ দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.acc.org

আবেদন ফি” ৩০০/- বা ১০০/- বা ৫০/-


আবেদন করার শুরুর তারিখ ১লা জুন, ২০২২

আবেদন করার শেষ তারিখ ১৫ই জুন, ২০২২


See Job Circular


দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) এ রাজস্ব কাঠামোভুক্ত কোর্ট পরিদর্শক, গাড়ি চালক ও কনস্টেবল পদের নিয়োগের বিস্তারিত দেখুন এখানে: 









দূর্নীতি দমন কমিশন (Anti-Corruption Commission ACC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts