কার নামে মোবাইলের সিম রেজিস্ট্রেশন আছে কে ফোন দিয়েছে জানার উপায়

 


কার নামে এটি মোবাইল নাম্বার নিবন্ধিত আছে জানার উপায়

কার নামে এটি মোবাইল নাম্বার নিবন্ধিত আছে জানার উপায় এটির আসল উত্তর ছিল একটি সিমের নাম্বার কার নামে রেজিস্ট্রেশন হয়েছে তা জানার কি কোন উপায় আছে ওই সিম থেকে ১৬০০১ আইডি কার্ডের শেষের ৪ দিজিত নম্বর দিয়ে ডায়াল করলে জানতে পারবেন । কার নামে মোবাইলের সিম রেজিস্ট্রেশন আছে কে ফোন দিয়েছে জানার উপায়


যদি আপনার কাছে অচেনা নাম্বার থেকে মিস কল আসে বা অচেনা ফোন আসে তাহলে আপনি অবশ্যই ফোন করা মানুষটির নাম জানতে চাইলেন তবে আপনি চিন্তা করবেন না আজ আমি আপনাদের এমন একটি উপায় বলব যা দ্বারা আপনি এমন এক উপায় বলবো যে কোন ফোনের সিম কার নামে আছে তা ফোন আসার সময় জেনে যাবেন আপনার মোবাইলে কন্টাক্ট নাম্বার সেট থাকুক বা না থাকুক যে কেউ আপনার মোবাইলে ফোন করার করবে তার চিহ্ন রেজিস্টার নাম আপনি তখনই জেনে যাবেন তো চলুন এবার নিতে জানা যায়


কে আপনাকে অচেনা নাম্বার দিয়ে কল দিয়েছে সে সিম কার নামে রেজিস্ট্রেশন


যেকোনো মোবাইল নাম্বার কার নামে আছে তা জানার জন্য আমি নিচে অনেক সহজ উপায় বলবো


 তো এখন সেই সমাধানটি হলো Trucaller app এবং Website দ্বারা Trucaller অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট এমন একটি সহজ উপায়ে সেখান থেকে আপনি যেকোন মোবাইল নম্বর তাতে দিলেই আপনার Trucaller সেই সিমের মালিক কে তার নাম জানিয়ে দেয় ।


 কেবল তা Trucaller সিম কার নাম রয়েছে তা আপনাকে জানানোর সাথে সিমের মালিক ইমেইল অ্যান্ড্রয়েড এবং এড্রেস বলে দিতে পারে কিন্তু অ্যাড্রেস এখন কম ক্ষেত্রে আপনি জানতেন কিন্তু সিমের মালিকের নাম এবং ইমেইল আইডি সহ Trucaller আপনাকে জানিয়ে দিবে।


Trucaller দ্বারা সিম কার নামে রেজিস্ট্রেশন কিভাবে জানব


দেখি না আমি আগেই বলেছিTrucaller এ যেকোন মোবাইল নম্বরের মালিকের নাম জানো দুটি option রয়েছে প্রথমে Trucaller অ্যাপ্লিকেশন ব্যবহার করে তাই চলে নিচে অপশনে আমরা জানি।


Trucaller app ওয়েবসাইটে গিয়ে যে কোন অচেনা নাম্বারের বিষয়ে জানান


 আপনাকে যে মোবাইল নম্বর থেকে ফোন করা হচ্ছে বা মেসেজ কল দেওয়া হচ্ছে বা আপনি যে সিম নাম্বার এর বিষয়ে জানতে চান সেই নম্বরটি নিয়ে Trucaller  ওয়েবসাইটে যান।


এখন একটি ইমেজের বক্স আসবে মোবাইল নাম্বার লিখুন মোবাইল নাম্বার ইমেজের বক্সের ভিতরে নিতে হবে সার্চ অপশনটিতে ক্লিক করুন এখন আপনাকে Trucaller লগ ইন সিগন্যাল বলবে।

Trucaller এ লগইন করার জন্য সাইন ইন অপশনটিতে ক্লিক করুন সাইন এ ক্লিক করার পর আপনাকে Trucaller gmail বা micrrosoft অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন অপশন দেবে তাই জিমেইল অ্যাকাউন্ট অপশন এ ক্লিক করুন এবং জিমেইল দিয়ে Trucaller লগইন করুন।


যদি আপনার hotma il / outlook একাউন্ট থাকে তাহলে নিচের অপশন এ ক্লিক করে লগইন করে জিমেইল এর জন্য অফ উপরের অপশন।


এখন জিমেইলে বা mocrosoft অ্যাকাউন্ট দিয়ে লগইন করার পর আপনার দেওয়া মোবাইল নাম্বারটি কার নামে রেজিস্ট্রেশন আছে সিমটি তা আপনাকে জানিয়ে দিবে ।


Previous Post
Next Post
Related Posts