BPSC Directorate General of Drug Administration 9th & 10th Grade Exam Result // ঔষধ প্রশাসন অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড ও ঔষধ পরিদর্শক ১০ম গ্রেড পদের সরাসরি নিয়োগের লক্ষ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) - এ পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ। ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড ও ঔষধ পরিদর্শক ১০ম গ্রেড পদে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ এমসিকিউ পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ১০ই মে, ২০২২ তারিখে। যারা যারা এ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড ও ঔষধ পরিদর্শক ১০ম গ্রেড পদে আবেদন করেছিলেন, সেই সকল প্রার্থীগণ নিজের রোল নং দেখে  নির্ধারিত তারিখে লিখিত পরীক্ষার জন্য ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করবেন। ২০২২ সালের  মাসের মধ্যেই এ নিয়োগের অর্থাৎ নিয়োগের সকল কার্যক্রম শেষ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) - এ তে সকল প্রক্রিয়া শেষে  ২০২২ এ যোগদান সম্পন্ন হবে বলে আশা করা যায়।

নিচে ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড ও ঔষধ পরিদর্শক ১০ম গ্রেড পদের নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুনঃ

Directorate General of Drug Administration DGDA Job Exam Date 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) - এ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড ও ঔষধ পরিদর্শক ১০ম গ্রেড পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে, নিচে বিস্তারিত দেখুন:





প্রতিষ্ঠানের নামঃ ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dgda.gov.bd/ or www.bpsc.gov.bd


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ ঔষধ তত্ত্বাবধায়ক ৯ম গ্রেড ও ঔষধ পরিদর্শক ১০ম গ্রেড পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল ও পরবর্তী পরীক্ষায়, সময়ানুযায়ী  অংশগ্রহণ করুন।



ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ এর কার্যালয় এ নিয়োগের পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে ডাউনলোড করে নিন এখান থেকে।

 ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) - তে ঔষধ পরিদর্শক (১০ম গ্রেড) পদের পরীক্ষার্থীগণ প্রত্যেকের রোল নং অনুযায়ী দেখে নিন পরীক্ষার তারিখ ও স্থানসমূহঃ
 
আবেদনকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৬ই মার্চ, ২০২২; বিকাল ০৩টা হতে ০৪টা পর্যন্ত।
 
ঔষধ প্রশাসন অধিদপ্তর (Directorate General of Drug Administration DGDA) -  এ ঔষধ তত্ত্বাবধায়ক পদে নিয়োগের জন্য  ফলাফল দেখুন ও পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। আরো যদি উক্ত ডিপার্টমেন্ট এর বিষয়ে জানতে চান তাহলে আমাদের ফেসবুক পেজ এ মেসেজ দিয়ে রাখতে পারেন।আমরা অবশ্যই জানানোর চেষ্টা করবো।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts