BPSC Job Exam Date // বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় এ সাধারণ পুলের আওতায় নিয়োগ পরীক্ষার তারিখসহ বিস্তারিত

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এ সাধারণ পুলের আওতায় সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী [৯ম গ্রেড] পদের এমসিকিউ বাছাই পর্বের পরীক্ষার প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড ও পরীক্ষার তারিখ, আসন বিন্যাস সংবলিত তালিকা প্রকাশ করেছেন। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় এ সাধারণ পুলের আওতায় নিয়োগ পরীক্ষার তারিখসহ বিস্তারিত এ নিয়োগের জন্য ১৫৭১ জন প্রার্থীর পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডসহ নির্দেশনাবলীর বিস্তারিত দেখুন। 

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এ সাধারণ পুলের আওতায় সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী [৯ম গ্রেড] এমসিকিউ পরীক্ষার তারিখ, সময় ও আসনবিন্যাস প্রকাশ করেছেন। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এ সাধারণ পুলের আওতায় সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী [৯ম গ্রেড] এ সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী [৯ম গ্রেড] পদের নিয়োগের এমসিকিউ বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৪শে মে, ২০২২তারিখে। উক্ত পরীক্ষায় বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

প্রতিষ্ঠানের নামঃ সাধারণ পুলের আওতায় বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

সাধারণ পুলের আওতায় বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এ এমসিকিউ পরীক্ষার বিভিন্ন তারিখ দেখুনঃ


 সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী [৯ম গ্রেড] পদের এমসিকিউ পরীক্ষার তারিখ

See Exam Date
পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৪শে মে, ২০২২ বিকাল ০৩ টা হতে ০৪ টা।





বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এ সাধারণ পুলের আওতায় সহকারী রক্ষণাবেক্ষণ প্রকৌশলী [৯ম গ্রেড]  -  নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরীক্ষায় অংশগ্রহণ করুন ও প্রত্যেক পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts