Diabetec Medical services Ltd Job Circular ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd)  এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd) ১১ ক্যাটাগরিতে বিভিন্ন পদে প্রচুরসংখ্যক জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।ম্যানেজার, বায়োকেমিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট, এক্সেল লিস্ট, বিজনেস ডেভেলপমেন্ট, কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ, উন্সার্টেন অ্যাসিস্ট্যান্ট, সার্ভিস অ্যাসিস্ট্যান্ট, বাবুর্চি  উক্ত পদসমূহে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। আপনি চাকরি প্রত্যাশি হলে দেখুন আবেদন করুন আকর্ষণীয় বেতন ও সুবিধাসহ এই চাকরির বিজ্ঞপ্তিটিতে।

 Hospital Job Details


১। পদের নামঃ ম্যানেজার, বায়োকেমিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট, এক্সেল লিস্ট, বিজনেস ডেভেলপমেন্ট, কাস্টমার কেয়ার এক্সিকিউটিভ, উন্সার্টেন অ্যাসিস্ট্যান্ট, সার্ভিস অ্যাসিস্ট্যান্ট, বাবুর্চি 
শিক্ষাগত যোগ্যতাঃ বিভিন্ন
পদের সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে

১১ পদে প্রচুর সংখ্যক নিয়োগের বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

Diabetec Medical services Ltd Hospital Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd)
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ৩০শে মে, ২০২২
ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd) নিয়োগের জন্য মোবাইল নং উল্লেখ করে  সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ

ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd)

ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd) এ আবেদন করার শেষ তারিখ আগামী ১৭ই এপ্রিল, ২০২২


ডিজিটাল মেডিকেল সার্ভিস লিমিটেড (Diabetec Medical services Ltd) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts