Exam's Date বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় এ নিয়োগ পরীক্ষার তারিখসহ বিস্তারিত

 


বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles andJute ) - এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে।  বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles andJute ) এর রাজস্ব কাঠামোভুক্ত বিভিন্ন ক্যাটাগরির গ্রেডভুক্ত পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করছেন কর্তৃপক্ষ।


 বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles and Jute ) এর রাজস্ব কাঠামোভুক্ত গ্রেডের বিভিন্ন ক্যাটাগরির আবেদনকারীদের সকল আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এ সকল পদে নিয়োগ পরীক্ষা গ্রহণের সকল কার্যক্রম সম্পন্ন হতে চলছে আগামী ,২৭/০৫/২০২২,০৩/০৬/২০২২,১০/০৬/২০২২ তারিখে বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles and Jute ) এর রাজস্ব কাঠামোভুক্ত বিভিন্ন শ্রেণির লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য পত্রিকা, ক্ষুদে বার্তায় বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।   বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট এ নিয়োগ পরীক্ষার তারিখসহ সাজেশন, নমুনা প্রশ্ন দেখুন। 



বাংলাদেশ বস্ত্র অধিদপ্তর ও পাট মন্ত্রণালয় (Bangladesh Ministry of textiles and Jute ) -  নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় আবেদনকারীগণ সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। 



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts