SQURE TOILETRIES Limited Job স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )এ সেলস রিপ্রেজেন্টেটিভ ও অন্যান্য পদে বিশাল চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )- এ টি পদে  নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )  বাংলাদেশের বিভিন্ন জেলায় প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সেলস অফিসার ও অন্যান্য পদে নিয়োগের জন্য জেলা ও এলাকাভিত্তিক স্থান অনুযায়ী সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


যেসব চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা আপনারা আপাতত যারা চাকরি পাচ্ছেন না তারা প্রাথমিক অবস্থায় অভিজ্ঞতা অর্জনের জন্য বেসরকারি কোম্পানি চাকরি করতে পারেন এগুলো ভালো মানের চাকরি তাই আর দেরি না করে আজই যোগাযোগ করুন।


SQURE TOILETRIES  Limited Job Details

৩। পদের নামঃ সেলস অফিসার
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাস
পদসংখ্যাঃ  জন
অভিজ্ঞতাঃ ০২ বছর
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর

SQURE TOILETRIES  Limited Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃSQURE TOILETRIES Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )
অফিসিয়ালওয়েবসাইটঃ  
আবেদনের পদ্ধতিঃ সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে


সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ  ২০শে মে, ২০২২

SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ) নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )  - এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন




SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )- এ নিয়োগের জন্য আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ সাক্ষাৎকারের সময় সকাল ৮ টা থেকে বিকাল ০৫ টা


 বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় জেলা ভিত্তিক


SQURE TOILETRIES  Limited ( স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড )এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts