Job Circular জাতীয় বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে তিনটি নিয়োগ বিজ্ঞপ্তি 2022 Job Circular

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University Bangladesh) এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University)এ উচ্চমান সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর, স্টাফ নার্স, মেডিকেল সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ইলেকট্রিশিয়ান, কুক, সহকারি কুক,ডেসপাস রাইডার, অফিস সহায়ক  নিয়োগ দেওয়া হবে। নিম্নোক্ত পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

তিনটি নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে আছে

National University Bangladesh Job Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University Bangladesh) এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University)এ পরিচালক আঞ্চলিক কেন্দ্র , নেটওয়ার্ক এডমিনিস্ট্রেট, ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর, নির্বাহী প্রকৌশলী, সিনিয়র মেডিকেল অফিসার, ল অফিসার, সহকারী প্রোগ্রামার, প্রশাসনিক কর্মকর্তা, সাফ টেকনিক্যাল অফিসার নিয়োগ দেওয়া হবে। নিম্নোক্ত পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

National University Bangladesh  Job Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University Bangladesh) এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University)এ অধ্যাপক অর্থনীতি, সহযোগী অধ্যাপক বাংলা ইংরেজি উদ্ভিদবিজ্ঞান ফিন্যান্স এন্ড ব্যাংকিং, সহকারী অধ্যাপক কম্পিউটার সাইন্স অর্থনীতি সামাজিক বিজ্ঞান গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান ,প্রভাষক পদার্থবিজ্ঞান, প্রভাষক রাষ্ট্রবিজ্ঞান নিয়োগ দেওয়া হবে। নিম্নোক্ত পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

 

National University Bangladesh Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University)
অফিসিয়াল ওয়েবসাইটঃ jobs.nu.ac.bd 
আবেদনের পদ্ধতিঃ  অফলাইনে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি




আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১৫ই জুন ২০২২


জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University) Council BMRC)  এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ







জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University) এ নিয়োগের জন্য নিচের ঠিকানায় আবেদন করুনঃ



 জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University)


জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর (National University) এ বিভিন্ন পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts