BRTA Online Appointment For the Fitness of Vehicles বিআরটিএ হতে অনলাইনে গাড়ির ফিটনেস করতে অনলাইনে এপয়েন্টমেন্ট নিতে করণীয়

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

সরকারি রুলস ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সরকারি রুলস ।বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম অনুযায়ী বাংলাদেশের যানবহন গুলোতে সরকার নির্ধারিত ট্যাক্স টোকেন ফিটনেস রোড পারমিট এর জন্য নির্ধারিত প্রতিবছর ফি দিতে হয় ফি দেওয়ার জন্য অনলাইনে অনলাইনে আবেদন গ্রহণ করা হয় অনলাইনে আবেদন গ্রহণ করাতে ঝামেলামুক্ত ও গ্রাহক সেবা এর মান উন্নয়নের জন্য এ উদ্যোগ নিয়েছে সরকার। বিআরটিএ হতে অনলাইনে গাড়ির ফিটনেস করতে অনলাইনে এপয়েন্টমেন্ট নিতে করণীয় বিস্তারিত তথ্য দেখুন এখানে।


ফিটনেস নবায়ন


সর্বশেষ যে বিআরটিএ হতে টাকা জমা দিয়ে একটি রশিদ কপি যে সার্কেল থেকে গ্রহণ করেছেন সে সার্কেল অফিস হতে সেবাগ্রহণকারী তার মোটরযানের রেজিস্ট্রেশন গ্রহণ বা ফিটনেস নবায়ন করেছেন। উক্ত সার্কেল অফিসের নির্ধারিত ফরমে প্রয়োজনীয় কাগজপত্রসহ তার মোটরযানের ফিটনেস নবায়নের জন্য আবেদন করবেন এবং পরিদর্শনের জন্য মোটরযানটি ওই অফিসে হাজির করবেন।


ফিটনেস ইস্যু ও নবায়ন এর বিস্তারিত দেখতে লিংকে ক্লিক করুন


ফিটনেস সনদ গ্রহণের অ্যাপার্মেন্ট প্রক্রিয়া


মিরপুরস্থ ঢাকা মেট্রো circle-1 বাংলাদেশ সচিবালয় ঢাকা মেট্রো সার্কেল 2 উত্তরা দিয়াবাড়ি ঢাকা মেট্রো সার্কেল 3 এবং ঢাকা, নরসিংদী, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ ও ফরিদপুর জেলার হতে অনলাইনে এপয়েন্টমেন্ট নিয়ে নির্ধারিত সময়ে মোটরযানসহ ফিটনেস গ্রহণ করুন অ্যাপার্টমেন্ট প্রক্রিয়ার জন্য বিস্তারিত জানতে হবে।


বিআরটিএ সার্ভিস পোর্টাল


বিআরটিএ সার্ভিস পোর্টাল বিএসপি বিআরটিএ একটি অনলাইন সেবা প্রদানের মাধ্যমে অনলাইনে আবেদন গ্রহণ করা হয়ঃ

  1. প্রয়োজনীয় কাগজপত্র
  2.  নির্ধারিত ফরমে পূরণকৃত আবেদনপত্র 
  3. প্রয়োজনীয় ফি প্রদানের রশিদ
  4.  ফিটনেস সার্টিফিকেটের মূল কপি
  5.  হালনাগাদ ট্যাক্স টোকেন এর সত্যায়িত ফটোকপি
  6. Tin টিন সংক্রান্ত কাগজপত্র সত্যায়িত ফটোকপি
  7. আয়কর প্রদানের প্রমাণপত্র


Previous Post
Next Post
Related Posts