ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষার ফলাফল যেভাবে দেখবেন।উত্তীর্ণ শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ তারিখ সমূহ যেভাবে ফলাফল জানা যাবে

 


ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল  জানবেন যেভাবে


ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের২০২১-২২ প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষার ফলাফল যেভাবে দেখবেন।


খ ইউনিট অফিস হতে প্রাপ্ত তথ্য অনুযায়ী পরীক্ষার ফলাফলের পরিসংখ্যান


  • ভর্তি পরীক্ষার তারিখ ৪ জুন ২০২২
  • আসন সংখ্যা ১৭৮৮
  •  অংশগ্রহণকারীর সংখ্যা ৫৬৯৭২
  •  পাশের সংখ্যা ৫৬২২
  •  পাশের হার ৯.৮৭ পারসেন্ট


যেভাবে ফলাফল জানা যাবে

 ইউনিট ভর্তি পরীক্ষায়অবতীর্ণ পরীক্ষার্থী তার উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর বোর্ডের নাম এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বর এর মাধ্যমে ওয়েবসাইট থেকে পরীক্ষার ফলাফল জানতে পারবেন


 এছাড়া রবি এয়ারটেল বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে DU  KHA>roll no <টাইপ করে 16321 নম্বরে প্রেরণ করে ফিরতি এসএমএস এ শিক্ষার্থী তার ফলাফল জানতে পারবেন ।


 উত্তীর্ণ শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ তারিখ সমূহ


পাশকৃত শিক্ষার্থীদের আগামী ৪ জুলাই ২০২২ বিকাল ৩টা হতে ২১জুলাই ২০২২ বিকাল ৩ টা পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটের বিস্তারিত ফরম অভিষেক পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।


 ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীদের ১৭ ই জুলাই ২০২২ হতে ২৪ জুলাই ২০২২ তারিখের মধ্যে সংশ্লিষ্ট ফ্রম কলা অনুষদের ডিন অফিস হতে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে উক্ত সময়ের মধ্যে দিন অফিসে জমা দিতে হবে।


 ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ২৯ শে জুন ২০২২ তে ৬ জুলাই ২০২২ পর্যন্ত কলা অনুষদের ডিন অফিস হতে আবেদন করা যাবে ।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


Previous Post
Next Post
Related Posts