গরু কুরবানীর জন্য কসাই

 


আপনি কি গরু কুরবানী নিয়ে ভাবছেন?

 আপনি কি গরু কুরবানী দিতে চাচ্ছেন?

 আপনি কি গরু কুরবানীর জন্য কসাই খুঁজে পাচ্ছেন না? 

শুধুমাত্র ঢাকা শহরের মধ্যে অরজিনাল জাত কসাই আমাদের কাছে পাবেন ।শুধুমাত্র ঢাকা সিটির মধ্যে কুরবানী দিতে আগামী জুলাই মাসে যে কুরবানী আসছে সে কুরবানী দেওয়ার জন্য আমাদের কাছে পর্যাপ্ত কসাই রয়েছে আমরা বুকিং দিয়ে রেখেছি শুধুমাত্র আপনাদের সেবা দেওয়ার জন্য আমাদের এখানে বিভিন্ন রকমের গরু দিয়ে যাবেন মাংস আপনার  বাসায় পৌঁছে যাবে ।আপনার বাসায় বসে ও গরু কেটে দিয়ে আসবে আমাদের এখানে বিভিন্ন রকমের কশাই রয়েছে যারা একটি গরু কাটতে সর্বোচ্চ সময় নিবে এক ঘন্টা থেকে দেড় ঘণ্টা এর মধ্যে আপনার গরু কেটে সম্পূর্ণ করে দিব । তাই আর গরু কুরবানী নিয়ে দুশ্চিন্তা না করে আমাদের সাথে যোগাযোগ করে আমাদেরকে কমেন্টের মাধ্যমে গরু কুরবানী বিষয়ে নিয়মকানুন জানতে পারেন অথবা ফোনের মাধ্যমে সরাসরি কসাই সুপারভাইজার এর সাথে যোগাযোগ করতে পারেন আমাদের এখানে একটি গরু কুরবানী সর্বনিম্ন মজুরি ধরা হয় ।


আপনারা যারা  কসাই বুকিং দিতে চান গরু কুরবানীর জন্য তারা অবশ্যই কমেন্ট এর মাধ্যমে আমাদের কেউ মন্তব্য লিখবেন।


গরু কুরবানী দিতে আমাদের এখানে বিভিন্ন সাইজ  ভেদে গরুর রেট ধরা হয় আবার আপনি কত টাকায় কিনেছেন তার উপর নির্ধারণ করে আমরা মজুরি নির্ধারণ করি তাই আর দেরি না করে আমাদের সাথে আজই যোগাযোগ করুন।


 আবার আপনি চিন্তা করছেন আমি কুরবানী দিব আমার কুরবানী দেওয়ার জায়গা নেই আপনি আমাদের কাছে ফোনের মাধ্যমে জানাবেন আপনার ঘর কোথায় আছে আমাদের লোক গিয়ে নিয়ে আসবে আপনার লোক দাঁড়িয়ে থেকে আমাদের এখান থেকে গরু জবাই করে মাংস নিয়ে যাবে আমাদের কটায় কাটবে আমাদের জায়গায় কাটবো আপনার লোক দাঁড়িয়ে থেকে মাংস নিয়ে যাবে অথবা আমাদের লোকো আপনার বাসায় পৌঁছে দিয়ে আসবে যদি আপনারা চান আমরা শুধুমাত্র ঢাকা সিটির মধ্যে গরু কুরবানী কসাই সাপ্লাই দিয়ে থাকি। সেজন্য আমাদের কসাই সুপারভাইজার এর সাথে যোগাযোগ করতে মোবাইল নাম্বারটি লিখে রাখতে পারেন অথবা পোস্টটি শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিতে পারেন। আমরা প্রতিবছরই গরু কুরবানির গরু সাপ্লাই দিয়ে মোবাইল নাম্বার ০১৭৮৩৫৬৮ ৯০৫মোঃ মনির হোসেন ।


আপনি কি 100% হালাল ভাবে গরু কুরবানী দিতে চাচ্ছেন? আর দেরি না করে গরু কুরবানীর জন্য লোকের চিন্তা না করে আমাদের সাথে যোগাযোগ করুন আমরা আপনার গরু কুরবানীর জন্য সর্বোচ্চ সহযোগিতা করবেন সর্বনিম্ন রেট নিয়ে আপনার গরু কাটার কাজ সম্পন্ন করে দিব।



Previous Post
Next Post
Related Posts