Coxda Viva Exam Date // কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষতে নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Coxbazar Development Authority Coxda)) - এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Coxbazar Development Authority Coxda) এ শূণ্য পদে নিয়োগের নিমিত্তে সরকারী ১ম ও ২য় শ্রেণির বিভিন্ন পদে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Coxbazar Development Authority Coxda)  বিভিন্ন পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান দেখে নিন।

Cox'sbazar Development Authority Coxda Viva Exam Date


প্রতিষ্ঠানের নামঃ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Coxbazar Development Authority Coxda)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.coxda.gov.bd
মৌখিক পরীক্ষার তথ্য

মৌখিক পরীক্ষার তারিখঃ ২রা জুলাই,২০২২, সময় সকাল ১০:০০ টা


কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Cox'sbazar Development Authority Coxda) -এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২রা জুলাই, ২০২২;






কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Cox'sbazar Development Authority Coxda)  - এ নিয়োগের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে নিচের ঠিকানায়ঃ Viva Exam Date


কক্সবাজার ‍উন্নয়ন কর্তৃপক্ষ, অফিস ভবন, সার্কিট হাউজ রোড, কক্সবাজার। 

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কউক (Cox'sbazar Development Authority Coxda) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts