DPE 3st Step Candidates Viva Exam Date & Notice // প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ

 


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

DPE 1st Step Candidates Viva Exam Date & Notice // প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ প্রাথমিক শিক্ষক নিয়োগের ৩য় ধাপের যেসব কাগজপত্র প্রাথমিক শিক্ষা অফিসে জমা দিতে হবে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের। মৌখিক পরীক্ষার্থীদের জন্য নির্দেশনা বা করণীয় সম্পর্কে নেটিশ দিয়েছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, বিভাগ ও জেলা ভিত্তিক মৌখিক পরীক্ষার তারিখ জানিয়েছেন, দেখে নিন নিজ জেলার মৌখিক পরীক্ষার তারিখসহ নিজ নিজ রোল নম্বর।


প্রাইমারির আবেদন কপি ডাউনলোড শুরু  লিংক http://dpe.teletalk.com.bd


এখান থেকে Application copy download ক্লিক করবেন এরপর


ইউজার আইডি রিকভার  http://dpe.teletalk.com.bd/invoice/ পোস্ট সিলেট নিজের নাম বাবার নাম এবং আবেদনের মোবাইল নং 


পাসওয়ার্ড রিকভার

 http://dpe.teletalk.com.bd /pas



  • মনোনীত প্রার্থীদের অনলাইনে আবেদনের আপলোড করা ছবি ৩ টি।
  • আবেদনের কবি।
  •  লিখিত পরীক্ষার প্রবেশপত্র।
  •  নাগরিকত্ব সনদ।
  •  স্থায়ী ঠিকানা স্বপক্ষেই স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা কাউন্সিলের সনদপত্র।
  •  জাতীয় পরিচয় পত্র।
  •  শিক্ষা যোগ্যতা সনদ।
  •  প্রয়োজনীয় ক্ষেত্রে  পোষ্য সনদ ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র।

৩য় ধাপের পরীক্ষার ফলাফল কবে হবে জানুন

গত ২২শে এপ্রিল, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ১ম ধাপের পরীক্ষাএ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত ১২ই মে, ২০২২।গত ২০শে মে, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষা এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত ০৯ই জুন ২০২২। গত ৩রা জুন, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত ২৩শে জুন ২০২২ পর্বের লিখিত MCQ পরীক্ষায় মোট ২৯ টি জেলায় হয়েছে। সেখানে ১২টি জেলা সম্পূর্ণ ১০ টি জেলায় আংশিক আকারে নেওয়া হয়েছে। উক্ত দিনে সকাল ১০ টায় শুরু হয়ে শেষ হয়েছে সকাল ১২ টায়। এ পরীক্ষা এমসিকিউ আকারে নেওয়া হয়েছে। সেখানে মোট ৮০টি প্রশ্নের পরীক্ষা নেওয়া হয়েছে। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের ৩য় ধাপের পরীক্ষার ফলাফল প্রকাশিত ১৬ই জুন, ২০২২প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা এ নিয়োগের জন্য কাগজ জমার তারিখ ঘোষণা ২১শে জুন মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ কর্তৃপক্ষ সিদ্ধান্ত প্রকাশ , বিস্তারিত দেখুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ ৩রা জুলাই শুরু



প্রথম ধাপের পরীক্ষার ফলাফল দেখুন লিংকে ক্লিক করে



 দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল দেখুন লিংকে ক্লিক করে



তৃতীয় ধাপের ফলাফল দেখুন এই লিংকে ক্লিক করে 

প্রাথমিক সহকারী শিক্ষক ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এর ৩য় ধাপের বিভিন্ন জেলার ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ প্রকাশ ।

তৃতীয় ধাপের যেসব জেলায় সব উপজেলায় পরীক্ষা হবে তার তালিকা

জয়পুরহাট, বগুড়া, পাবনা, চুয়াডাঙ্গার, নড়াইল, মেহেরপুর, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, শরীয়তপুর, কক্সবাজার, ঝালকাঠি, ভোলা, বরগুনা, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, পঞ্চগড় ও সিলেট জেলা সিলেট জেলায় দ্বিতীয় ধাপের পরীক্ষা   হওয়ার কথা ছিল কিন্তু বন্যার কারণে পরীক্ষা তৃতীয় ধাপে নেওয়া হয়েছে সে কারণে সিলেট জেলায় তৃতীয় ধাপের পরীক্ষা হবে ।


তৃতীয় ধাপের যেসব জেলায় আংশিক পরীক্ষা হবে তার তালিকা দেখুন

নওগাঁ

আত্রাই, বদলগাছী, ধামুরহাট, মহাদেবপুর, মালদা

  নাটোর

নলডাঙ্গা, সদর, সিংড়া

কুষ্টিয়া

ভেড়ামারা, দৌলতপুর, কুমারখালী

সাতক্ষীরা

আশাশুনির, শ্যামনগর, তালা

বাগেরহাট

সদর, চিতলমারী, বাগেরহাট, রামপাল

 জামালপুর

বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ, ইসলামপুর, সরিষাবাড়ী

 রাজবাড়ী

বালিয়াকান্দি, সদর

 পিরোজপুর

ভান্ডারিয়া ,ইন্দুরকানী, মঠবাড়িয়া

 পটুয়াখালী

বাউফল, দশমিনা, গলাচিপা

 সুনামগঞ্জ

দক্ষিণ, সুরমা ,ছাতক, দিরাই, পূর্ব পাশা

হবিগঞ্জ

আজমিরিগঞ্জ, বানিয়াচং, বাহুবল, চুনারুঘাট

 কুড়িগ্রাম

ভুরুঙ্গামারী, চিতলমারী, সদর ,নাগেশ্বরী

 গাইবান্ধা

গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী, সদর


 তৃতীয় ধাপের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৪ লক্ষ ৪৬ হাজার ৫৯৮ জন কেন্দ্রের সংখ্যা ছিল ৬৫২ টি 



প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE)  এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের  পদ এ উক্ত মৌখিক পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। পরীক্ষার ফল প্রকাশ। এ পদে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) প্রকাশিত বিজ্ঞপ্তির  পদের  ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ সংবলিত তথ্য প্রকাশ। পরীক্ষার ফল প্রকাশে প্রচুর সংখ্যক জনের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক পদের পরবর্তী পরীক্ষা পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ দায়িত্বে ফলাফল দেখাসহ পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিতে হবে। নোটিশ বোর্ডে ও দেখা যাবে এ নিয়োগ পরীক্ষাটির তারিখ, সময়, কেন্দ্র ও পরীক্ষার ফলাফল। ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ প্রাথমিক শিক্ষক যোগদান শুরু জুলাইয়ে হবে ।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক - দপ্তরের নোটিশ ৩য় ধাপের অনুযায়ী বিভিন্ন জেলার ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ দেখতে পারেন এখানেঃ পিডিএফ দেখুন এখানে

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক এর ৩য় পর্বের পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার নোটিশ ও তারিখসমূহ দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts