সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ২য় ধাপের ফলাফল প্রকাশ ২০২২ PDF

 



প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২। PDF

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল সহ বিস্তারিত সবার আগে জানতে লাইক শেয়ার ও কমেন্ট করে bdjobs7days সাথে থাকুন

সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে ২৭শে মে, ২০২২


গত ২০শে মে, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষা।২য় পর্বের লিখিত MCQ পরীক্ষায় মোট ৩৭ টি জেলায় হয়েছে। সেখানে ৭ টি জেলা সম্পূর্ণ ২১ টি জেলায় আংশিক আকারে নেওয়া হয়েছে। উক্ত দিনে সকাল ১০ টায় শুরু হয়ে শেষ হয়েছে সকাল ১২ টায়। এ পরীক্ষা এমসিকিউ আকারে নেওয়া হয়েছে। সেখানে মোট ৮০টি প্রশ্নের পরীক্ষা নেওয়া হয়েছে। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এ ১৩তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে 9 JUN, ২০২২। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করতে পারে ৩য় ধাপের পরীক্ষা শেষ হওয়ার পর, এ ব্যাপারে খুব শীঘ্রই কর্তৃপক্ষ সিদ্ধান্ত প্রকাশ করবে, বিস্তারিত দেখুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) - তে সহকারী শিক্ষক পদে জনবল নিয়োগের লক্ষ্যে এমসিকিউ পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের তালিকাটি নিম্নে দেওয়া হলো।পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ। এ নিয়োগের জন্য এমসিকিউ পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।উক্ত পদের পরবর্তী পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এর ২য় ধাপের ২৯ জেলার ফলাফল প্রকাশ ।

দ্বিতীয় ধাপে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪৮৪৭২৫ জন এবং কেন্দ্রের সংখ্যা ছিল ৬৫৩ টি (২য়) দ্বিতীয় ধাপে যে সকল জেলার সব উপজেলায় পরীক্ষা হয়েছে সেগুলো হলো রাজশাহী-খুলনা, ফরিদপুর, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, রংপুর ও বরিশাল । সিলেট এর পরীক্ষা হওয়ার কথা থাকলেও পরীক্ষার তারিখঃ সাময়িকভাবে স্থগিত ঘোষণা করেছেন এবং পরবর্তী তারিখ ঘোষণা করেছেন ।


যে সকল জেলায় আংশিক পরীক্ষা হয়েছে রীক্ষার ফলাফল

  •  নওগাঁ (সদর, নিয়ামতপুর, পত্নীতলা, রানীনগর, সাপাহার)
  •  নাটর (বাগাতিপাড়া, বড়াইগ্রাম, গুরুদাসপুর, লালপুর)
  •  সিরাজগঞ্জ (রায়গঞ্জ, শাহজাদপুর, সদর, তাড়াশ)
  •  কুষ্টিয়া (খোকসা, সদর, মিরপুর)
  •  ঝিনাইদহ (হরিণাকুন্ডু, সদর, কালিগঞ্জ)
  •  যশোর (অভয়নগর, চৌগাছা, সদর, বাঘেরপারা)
  •  সাতক্ষীরা (সদর, কলারোয়া, দেবহাটা, কালিগঞ্জ)
  •  বাগেরহাট (মোল্লারহাট,  মংলা, মোড়লগঞ্জ, কচুয়া, শরণখোলা)
  •  জামালপুর (সদর, মাদারগঞ্জ, মেলান্দহ)
  •  ময়মনসিংহ (মুক্তাগাছা, সদর, নান্দাইল, ফুলপুর, তারাকান্দা, ত্রিশাল)
  •  নেত্রকোনা (খালিয়াজুরী, মদন, মোহনগঞ্জ, সদর, পূর্বধলা)
  •  কিশোরগঞ্জ (সদর, কুলিয়ারচর, মিঠামইন, নিকলী, পাকুন্দিয়া, তাড়াইল)
  •  টাঙ্গাইল (কালিহাতী, মধুপুর, মির্জাপুর, নাগরপুর, সখিপুর,  বাসাইল)
  •  রাজবাড়ী (কালুখালী, গোয়ালন্দ, পাংশা)
  •  কুমিল্লা (দেবিদ্বার, হোমনা, লাকসাম, লালমাই, সদর, দক্ষিণ, মোহনগঞ্জ, মুরাদনগর, নাঙ্গলকোট, তিতাস)
  •  নোয়াখালী (বেগমগঞ্জ, চাটখিল, কোম্পানীগঞ্জ, হাতিয়া)
  •  পিরোজপুর (নাজিরপুর, নেছারাবাদ, সদর )
  • পটুয়াখালী (কলাপাড়া, মির্জাগঞ্জ, সদর, রাঙ্গাবালী, দুমকি)
  • কুড়িগ্রাম (ফুলবাড়ী, রাজারহাট, রাজিবপুর, রৌমারী, উলিপুর)
  •  গাইবান্ধা (সাদুল্লাপুর, ফুলছড়ি,-সাঘাটা, সুন্দরগঞ্জ)











































+






































































































































































































































































নির্বাচিত ৪০ হাজার ৮৬২ জন


 জেলাভিত্তিক নির্বাচিত প্রার্থীর সংখ্যা

 


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE)  এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের  পদ এ উক্ত মৌখিক পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। পরীক্ষার ফল প্রকাশ। এ পদে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) প্রকাশিত বিজ্ঞপ্তির  পদের  লিখিত পরীক্ষার ফলাফল সংবলিত তথ্য প্রকাশ। পরীক্ষার ফল প্রকাশে প্রচুর সংখ্যক জনের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক পদের পরবর্তী পরীক্ষা পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার মোবাইল ফোনের এসএমএস চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ দায়িত্বে ফলাফল দেখাসহ পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিতে হবে। নোটিশ বোর্ডে ও দেখা যাবে এ নিয়োগ পরীক্ষাটির তারিখ, সময়, কেন্দ্র ও পরীক্ষার ফলাফল। এমসিকিউ (mcq) রীক্ষার  ফলাফল প্রকাশ ও লিখিত  পরীক্ষার অ্যাডমিট কার্ড ও সিট প্ল্যান প্রকাশ  হবে এবং ৪৫ হাজার প্রথমিক শিক্ষক যোগদান শুরু জুলাইয়ে হবে ।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক - দপ্তরের নোটিশ অনুযায়ী বিভিন্ন পদের ফলাফল দেখতে পারেন এখানেঃ

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক এর নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts