AMC Job Exam Result // স্বাস্থ্য অধিদপ্তরের অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) এর অধীনে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 



স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) -   চাকুরির ১১ থেকে ২০ গ্রেডের অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। আপনি চাকরি প্রত্যাশি হলে স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) নিয়োগ বিস্তারিত সরকারী চাকরির  বিস্তারিত।

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) ফলাফল প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থীগণ পরীক্ষা দিয়েছেন তার দেখুন এবং আমাদের  পেজটাকে ফলো করুন। যে কোন নিয়োগ পরীক্ষার ফলাফল হওয়ার সাথে সাথেই আমাদের পেজে প্রকাশিত হবে।

Directorate General of Health Service DGHS (AMC) Job Exam Result Details

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) তে অনুষ্ঠিতব্য ১১ থেকে ২০ গ্রেডের ২২৬ জনের লিখিত পরীক্ষার ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dghs.gov.bd/

স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি)  নিয়োগের জন্য ফলাফলসহ বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


















স্বাস্থ্য অধিদপ্তর (Directorate General of Health Service DGHS) - এর অলটারনেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) এর অধীনে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts