BARC Job Cricular // বাংলাদেশ কৃষি গবেষনা কাউন্সিলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agriculture Research Council BARC  গত ৩০/০৫/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bangladesh Agriculture Research Council BARC শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agriculture Research Council BARC)  ০২ টি পদে সর্বমোট ০৭ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Agriculturl Research Council BARC Job Details

পদসমুহের নাম পদবী ও পদসংখ্যা নিচের বিজ্ঞপ্তিতে দেখুন


Bangladesh Agriculturl Research Council BARC Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agriculture Research Council BARC
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.barc.gov.bd
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ১৪ই সেপ্টেম্বর, ২০২২ বিকাল ০৫:০০ টা


বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agriculture Research Council BARC)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


See Job Circular

 

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agriculture Research Council BARC  নিয়োগের জন্য ডাকযোগে আবেদন পাঠাতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের ঠিকানায়ঃ

নির্বাহী পরিচালক, বিএআরসি।


বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (Bangladesh Agriculture Research Council BARC - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts