Coxsbazar Development Authoity Job Circular // কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


 


কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda)  গত ১০/০৮/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda)   শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda)  ৩৫ টি পদে সর্বমোট ৬৮ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Coxsbazar Development Authority Coxda Job Details

পদসমুহের নাম পদবী ও পদসংখ্যা নিচের বিজ্ঞপ্তিতে দেখুন


Coxbazar Development Authority Coxda Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.coxda.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে http://coxda.teletalk.com.bd
বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর (৩০/০৮/২০২২ তারিখে)
আবেদন ফি: ১১২০/- বা ৫৬০/-
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শুরুর তারিখঃ ৩০শে আগষ্ট, ২০২২ সকাল: ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ২৯শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ০৫:০০ টা


কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


See Job Circular







কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda)  নিয়োগের জন্য আবেদন পাঠাতে হবে নির্ধারিত সময়ের পূর্বেই নিচের অনলাইন ঠিকানায়ঃ



কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (Coxsbazar Bevelopment Authority Coxda) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts