DC Office Naogaon Job Circular // জেলা প্রশাসকের কার্যালয় নওগাঁ নিয়োগ বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ের ইউনিয়ন পরিষদ এ শূণ্য পদ পূরণে জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon) - এ গত ২১/০৮/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নওগাঁ জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০৮ জন আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Deputy Commissioner Office of Naogaon Job Details


১। পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাসসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০৮টি
বেতন স্কেলঃ  ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১৪)

Deputy Commissioner Office of Naogaon Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.naogaon.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ২১/০৮/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ৫৬০/- 
নাগরিকত্বঃ বাংলাদেশি (নওগাঁ জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ১লা সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ২৯শে সেপ্টেম্বর, ২০২২; বিকাল ০৫;০০ টা 

জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon) এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ






জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এখানে লিংকের ঠিকানায়ঃ


জেলা প্রশাসকের কার্যালয়, নওগাঁ (Office of the Deputy Commissioner DC Office Naogaon) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts