Bangladesh Betar Job Circular বাংলাদেশ বেতারে নিয়োগ বিজ্ঞপ্তির ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশ বেতার (Bangladesh Betar)গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশ বেতার (Bangladesh Betar)  গত ১১/০৯/২০২২ তারিখে গানের সঙ্গীতশিল্পী ও যন্ত্র শিল্পীদের চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশ বেতার (Bangladesh Betar) এ শূণ্য পদসমূহে  নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশ বেতার (Bangladesh Betar)  ০১ টি পদে  জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।   

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

 বাংলাদেশ বেতার

 রংপুর


 নোটিশ

 বাংলাদেশ বেতার, রংপুর কেন্দ্র তালিকাভুক্ত বিভিন্ন আঙ্গিকে গানের সঙ্গীতশিল্পী ও যন্ত্র শিল্পীদের শ্রেণী নির্ধারণ পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে, আগ্রহী শিল্পীদের আবেদনপত্রের অনুরোধ করা হল

 আবেদন পাঠানোর ঠিকানা


 তালিকাভুক্ত সংগীতশিল্পী ও শিল্পীদের শ্রেণি নির্ধারণের জন্য আপনাদের


 বরাবর

 আঞ্চলিক পরিচালক

 বাংলাদেশ বেতার, রংপুর-৫৪০০ 


দেখুন সরকারী বিজ্ঞপ্তি

আবেদন করার শেষ তারিখঃ

১১ই অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ তারিখে, ০৩:০০ টা

নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য সংক্রান্ত এর লিংক দেখুন






বাংলাদেশ বেতার রংপুর (Bangladesh Betar) www.betar.gov.bd
তে আসন্ন তথ্য ভিত্তিক সরকারী দপ্তরসমূহে ঘোষিত সরকারী বিজ্ঞপ্তি নিচে দেখে নিনঃ  



সর্বদা নিয়োগ সংক্রান্ত নতুন খবর পেতে থাকুন, এই নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts