BIRTAN Job Circular // বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] ] এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] (Bangladesh Institute of Research and Training on Applied Nutrition) [BIRTAN]) - এ গত ১৮/০৯/২০২২ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] (Bangladesh Institute of Research and Training on Applied Nutrition) [BIRTAN] এ ৯টি ক্যাটাগরিতে ৪০ টি পদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] (Bangladesh Institute of Research and Training on Applied Nutrition) [BIRTAN] এ নিয়োগ বিজ্ঞপ্তিতে নারী ও পুরুষ উভয প্রার্থীগণ অনলাইনে আবেদন করতে পারেন। বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] (Bangladesh Institute of Research and Training on Applied Nutrition) [BIRTAN] এ বাংলাদেশের প্রকৃত নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন ।

Bangladesh Institute of Research and Training on Applied Nutrition BIRTAN Job Details 

নিয়োগ বিজ্ঞপ্তির পদসমূহ নিচে দেখুন


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] (Bangladesh Institute of Research and Training on Applied Nutrition) [BIRTAN]

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.birtan.gov.bd/

বয়সসীমা: ৩০/০৯/২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছর

নাগরিকত্ব: বাংলাদেশী

 আবেদন শুরুর তারিখঃ ২২শে সেপ্টেম্বর, ২০২২

আবেদন শেষ হওয়ার তারিখ: ১৫ই অক্টোবর, ২০২২

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 


See Circular






বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট [বারটান] (Bangladesh Institute of Research and Training on Applied Nutrition) [BIRTAN] - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় আবেদন করে সময়ানুযায়ী সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts