জনপ্রশাসন মন্ত্রণালয় এর নোটিশ জারি সচিবালয়ের ন্যায় প্রশাসনিক কর্মকর্তা হিসেবে পদ পরিবর্তন ও বেতন স্কেল উন্নতিকরণ।

 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

 জনপ্রশাসন মন্ত্রণালয়

 সচিবালয়  শাখা


 স্মারক নম্বর -০৫.০০.০০০০. ১২২.১১.০০১.২০.২১০


বিষয়- মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তরসমূহের কর্মরত প্রধান সহকারী, উচ্চমান সহকারি ও সমমান পদ সমূহ সচিবালয়ের ন্যায় প্রশাসনিক কর্মকর্তা হিসেবে পদ পরিবর্তন ও বেতন স্কেল উন্নতিকরণ।


 সূত্র- সরকারি কর্মচারীদের দাবি- দাওয়া পর্যালোচনা সংক্রান্তঃ স্থায়ী কমিটির ২৮/০৭/২০২২ তারিখে অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত।


 উপযুক্ত বিষয়ে পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর সমূহের কর্মরত প্রধান সহকারী, উচ্চমান সহকারী ও সম্পদসমূহ কে সচিবালয় প্রশাসনিক কর্মকর্তা হিসেবে পদ নাম পরিবর্তন ও বেতন স্কেল  উন্নতিকরণের বিষয়ে সরকারি কর্মচারীদের দাবি-দাওয়া পর্যালোচনাঃ সংক্রান্তি স্থায়ী কমিটির সূত্র বর্ণিত তারিখে অনুষ্ঠিত সব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


  সংযুক্ত অধিদপ্তর, পরিদপ্তর এবং দপ্তরের প্রধান সহকারী, উচ্চমান সহকারী পদের পদ- পদবী পরিবর্তনের বিষয়ে স্ব-স্ব  দপ্তর/ সংস্থার মাধ্যমে যৌক্তিকতা সহ সংশ্লিষ্ট প্রশাসনিক মন্ত্রণালয়/ বিভাগে আবেদন করলে প্রশাসনিক মন্ত্রণালয়/ বিভাগ পরীক্ষা- নিরীক্ষা পূর্বক সুপারিশসহ স্বয়ংসম্পূর্ণ প্রস্তাব জনপ্রশাসন মন্ত্রণালয় প্রেম করতে পারে।




বিষয়টি নির্দেশক্রমে সদয় অবগতি করা হলো


তৃতীয় শ্রেণীর কর্মচারীদের জন্য সুখবর আপনারা যারা তৃতীয় শ্রেণীতে বিভিন্ন পদে কর্মরত আছেন সরকারি চাকরি করছেন তাদের পদ পদবী পরিবর্তনের সুযোগ এসেছে তারা পদ পরিবর্তন করতে পারছেন খুব সহজে আপনারা যারা বিভিন্ন সরকারি দপ্তরে পরিদপ্তরে কর্মরত আছেন তারা সচিবালয়ের নেয় তাদের পদ পদবী পরিবর্তন এবং বেতন উন্নতি করেন করতে পারবেন। 


চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য ও সুখবর আপনাদের জন্য এই সুবিধা আছে আপনারাও এই সুবিধা থেকে বঞ্চিত  আপনারা প্রথমে তৃতীয় শ্রেণীতে পদোন্নতি পর আপনারাও এই সুবিধা ভোগ করতে পারবেন তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর জন্য।


Previous Post
Next Post
Related Posts