এইমাত্র পাওয়া বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট এ এমসিকিউ ( MCQ )পরীক্ষার সময়সূচি প্রকাশ

 


এইমাত্র পাওয়া এমসিকিউ বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টে প্রধান কার্যালয় ঢাকা ( MCQ )পরীক্ষার / লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ ব্যাংক এ “সহকারি পরিচালক জেনারেল পদে ১৪/০৯/২০২২ তারিখ প্রকাশিত হয়েছে । প্রার্থীগণ নিজের রোল নং দেখে নিন। প্রার্থীগণ এমসিকিউ ( MCQ ) / লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখতে পাবেন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে বাংলাদেশ ব্যাংক এ ওয়েবসাইটে সরাসরি দেখতে নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ


See Bangladesh Bank Website

বাংলাদেশ ব্যাংক এ “সহকারি পরিচালক জেনারেল”  পদে নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে লিখিত পরীক্ষার ভিত্তিতে নিয়োগের জন্য প্রার্থীর পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে।  বাংলাদেশ ব্যাংক এ ‍সহকারি পরিচালক জেনারেল ” এর নিয়োগ পরীক্ষার ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ নিয়োগের পরীক্ষার লক্ষ্যে বিস্তারিত

বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টে এমসিকিউ (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ সহকারি পরিচালক জেনারেল এর শূন্যপদে সম্মিলিতভাবে নিয়োগ এর উদ্দেশ্য বিগত ১৪/০৯/২০২২ তারিখে প্রকাসিত MCQ Test / Written Test গ্রহণের সময় সূচি ও পরীক্ষার কেন্দ্রের তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে, বিস্তারিত দেখুন।


বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টে এমসিকিউ ( MCQ )পরীক্ষার সময়সূচি প্রকাশ ১৪/০৯/২০২২ তারিখে প্রকাসিত MCQ Test / Written Test গ্রহণের সময় সূচি ও পরীক্ষার কেন্দ্রের তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি আগামী ২৮/১০/২০২২ তারিখ রোজ শুক্রবার  সকাল ১০ টা হতে ১১টা পর্যন্ত নিম্নবর্তী কেন্দ্রসমূহে অনুষ্ঠিত হবে।


 নিয়োগের বিস্তারিত দেখুনঃ

বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টে প্রধান কার্যালয় ঢাকা

লিখিত পরীক্ষার তারিখ আগামী ২৮শে অক্টোবর ২০২২


 

বাংলাদেশ ব্যাংক হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্টে এমসিকিউ ( MCQ )পরীক্ষার সময়সূচি প্রকাশ (Bangladesh Bank) এর সহকারি পরিচালক জেনারেল” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts