বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এ এমসিকিউ লিখিত ও মৌখিক পরীক্ষার স্থান ও সময়সূচী ২০২২

 


বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ সদর দপ্তর কুর্মিটোলা ঢাকা

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এ এমসি কিউ লিখিত ও মৌখিক পরীক্ষাযর স্থান ও সময়সূচী

 এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১৮/০৫/২ ০২১ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের লক্ষ্যে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী mcq এমসি কিউ লিখিত ও ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে উক্ত পদে আবেদনকারী প্রার্থীদের মোবাইল নম্বরে এমসি কিউ লিখিত ও মৌখিক পরীক্ষার সময়সূচি অবগতির জন্য টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ ইতিমধ্যে এসএমএস প্রদান করেছেন।


 Mcq এমসি কিউ লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে পরীক্ষার স্থান ও সময়সূচী নিম্নরূপ।


written Exam Date, & Viva Exam Date,


সর্ব মোট পরীক্ষার্থীর সংখ্যা ১৯৭২ জন 

এমসিকিউ পরীক্ষার তারিখ-০৭-১০ -২০২২ পরীক্ষার স্থান-  সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ কুর্মিটোলা, ঢাকা -১২২৯

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থী মৌখিক পরীক্ষা-১০-১০-২০২২ বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ সদরদপ্তর সম্মেলনকক্ষ কুর্মিটোলা ঢাকা-১২২৯।


মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অবশিক ভাবে প্রবেশপত্র, অনলাইনে আবেদনের ডাউনলোড কবি, শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, একাডেমিক ট্রান্সক্রিপ্ট, মূল নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র অথবা জন্ম নিবন্ধন, মুক্তিযোদ্ধা সনদ পত্রের মূল কপি, এতিম ও প্রতিবন্ধী মূল সনদপত্র, আনসার ও ভিডিপির মূল সনদপত্র, উপজাতি কোটা, সংক্রান্ত মূল সনদপত্র,/ কাগজপত্র সত্যায়িত ফটোকপি প্রবেশপত্র অনলাইনে আবেদনের ডাউনলোড কফিসহ মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে, সরকারি আধাসরকারি স্বায়ত্তশাসিত সংবিধিবদ্ধ প্রতিষ্ঠান চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পত্র মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সঙ্গে আনতে হবে।


 মৌখিক পরীক্ষার সময় নির্বাচিত প্রার্থীদের কে নির্ধারিত তারিখ ও সময় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো নির্ধারিত সময় ও তারিখ কোন প্রার্থী উপস্থিত না হলে তাকে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ ডিএ বা কোন প্রকার ভাতা প্রদান করা হবে না।


written Exam Date, & Viva Exam Date,




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) - এ বিভিন্ন ক্যাটাগরির বিভিন্ন পদে জনবল নিয়োগের লক্ষ্যে ক্যাটাগরিতে উত্তীর্ণ প্রার্থীগণের উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। এ নিয়োগের জন্য এমসিকিউ পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।


বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের বিভিন্ন পদ এ উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।এ বিভিন্ন পদে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষতে প্রকাশিত বিজ্ঞপ্তির বিভিন্ন পদের  এমসিকিউ পরীক্ষার সংবলিত তথ্য প্রকাশ। পরীক্ষার আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন।

উক্ত পদসমূহের এমসিকিউ পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত  পরীক্ষার তারিখ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। ২০২২

 তারিখ লিখিত পরীক্ষার  সংবলিত তথ্য প্রকাশ

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB

অফিসিয়াল ওয়েবসাইটঃ  http://caab.portal.gov.bd/

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) - এ গত তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তির বিভিন্ন পদের  লিখিত পরীক্ষার ফলাফল সংবলিত তথ্য প্রকাশ। উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলের বিজ্ঞপ্তিসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এর নিচে দেখুনঃ

Aerodrome-Officer(ATM), Instructor(ATM), Information Supervisor (Female), Information Assistant (Female), Estate Inspector, Horticultrue Inspector, Sanitary Inspector, Librarian পদের এমসিকিউ পরীক্ষার তারিখসহ তালিকা


বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (Civil Aviation Authority of Bangladesh CAAB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 


Previous Post
Next Post
Related Posts