Viva Exam Date বাংলাদেশ টেলিভিশন মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ টেলিভিশনের এর মৌখিক পরীক্ষার তারিখ এর শূন্য পদে নিয়োগের প্রার্থীদের ফলাফলের ভিত্তিতে সাময়িকভাবে উত্তীর্ণ ৫৭ (সাতান্ন)  পরীক্ষার জনের পরীক্ষার তারিখের সময়সূচী।তথ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ টেলিভিশনের এর মৌখিক পরীক্ষার তারিখ  পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে পরীক্ষা  অনুষ্ঠিত হবে সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা। এ নিয়োগের জন্য পরবর্তী পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


উক্ত পদসমূহের লিখিত পরীক্ষা
 নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

তথ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ টেলিভিশনের মৌখিক পরীক্ষার তারিখ  এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের সময় ও তারিখসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে আবেদনকারীদের মধ্যে যারা সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায় পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।

প্রবেশপত্র ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুনঃ



তথ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ টেলিভিশনের মৌখিক পরীক্ষার তারিখঃ আগামী ২৬শে সেপ্টেম্বর সকাল ১০:০০ থেকে।

তথ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ টেলিভিশনের 


বাংলাদেশ টেলিভিশন - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts