Department of Taxtiles DOT Job Exam Result // বস্ত্র অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার ফলাফল ‍প্রকাশ

 


বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) - এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) এর রাজস্ব কাঠামোভুক্ত বিভিন্ন ক্যাটাগরির বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) এ নিয়োগের জন্য অফিস সহকারী কাম - কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ড্রাইভার পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করছেন কর্তৃপক্ষ।


বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) এর রাজস্ব কাঠামোভুক্ত ১৬তম গ্রেডের বিভিন্ন ক্যাটাগরির আবেদনকারীদের লিখিত পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ সকল পদে নিয়োগ পরীক্ষা গ্রহণের পর ফলাফল প্রকাশ হয়েছে।

বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) এর রাজস্ব কাঠামোভুক্ত কম্পিউটার অপারেটর ও ড্রাইভার পদে লিখিত পরীক্ষার অংশগ্রহণকারীদের ফলাফল ওয়েবসাইটে জানানো হয়েছে। ০২/০৯/২০২২ তারিখে পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি  ও দেখে নিতে পারেন।  বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) এ নিয়োগ পরীক্ষার Result ফলাফল দেখুন। 





বস্ত্র অধিদপ্তর (Department of Textiles) -  নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় উত্তীর্ণ প্রার্থীগণ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। 



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts