ONE Bank Limited Job Exam Result // ওয়ান ব্যাংক লিমিটেড এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ!

 


ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে আজ ৫ই সেপ্টেম্বর ২০২২ তারিখে।  ফলাফল প্রকাশ বিজ্ঞপ্তিতে নিজের রোল নং দেখে নিন। আপনার পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) ওয়েবসাইটে  নিচের “See Bank Website” অপশনে ক্লিক করুনঃ উত্তীর্ণ প্রার্থীদের রোল অনুযায়ী মৌখিক পরীক্ষার তারিখ দেখুন:

See Bank Website

ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) এ “ Special Cadre Officer (Batch 7) পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে, মৌখিক পরীক্ষার তারিখ শীঘ্রই আসছে। ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) পদে নিয়োগের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে আজই।  নিয়োগের লক্ষ্যে পরীক্ষার ফলাফল বিস্তারিত দেখুনঃ ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ আসন্ন।

পরীক্ষার ফলাফল এর বিস্তারিত দেখুন






পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে ৬ই সেপ্টেম্বর ২০২২

যে সকল পরীক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদেরকে অভিনন্দন ও শুভকামনা আরও দোয়া থাকে যে পরবর্তী পরীক্ষা অর্থা’ মৌখিক পরীক্ষা সেখানেও ভালো ফলাফল অর্জন করবেন।

ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) নিয়োগ পরীক্ষার ফলাফল ও  বিস্তারিত তথ্য

ওয়ান ব্যাংক লিমিটেড (ONE Bank Limited) নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts