Channel 24 suspends recruitment exam due to primary teacher fraud প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে নিয়োগ স্থগিত চ্যানেল 24

 


সূত্র : চ্যানেল 24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) নিয়োগ পরীক্ষা আপাতত স্থগিত করা হয়েছে । এক নজরে দেখে নিন নোটিশ।

৪৭৭ প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে নিয়োগ স্থগিত করা হয়েছে।(Channel 24 suspends recruitment exam due to primary teacher fraud)  চ্যানেল 24 জানিয়েছে সংশ্লিষ্ট কারণে বর্তমানে এই নিয়োগ স্থগিত। ৪৭৭ প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ ।

চূড়ান্ত ফলাফল,

চূড়ান্ত পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২

সহকারী শিক্ষক পদের চূড়ান্ত ফলাফল, 

চূড়ান্ত পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২

Directorate of Primary Education - DPE Exam Result

চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২

সহকারী শিক্ষক পদের চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক সহকারী শিক্ষক পদে  যারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ৪৭৭ প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে নিয়োগ স্থগিত (Channel 24 suspends recruitment exam due to primary teacher fraud) আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে অক্টোবর মাসে আপনাদের যোগদানের সময়সূচি নির্ধারণ করা ছিল। বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি আপনাদের এই নিয়োগের পর আরো ৪৫ হাজারের একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবে, মন্ত্রণালয়কে চিঠি দেওয়া হয়েছে। যারা চূড়ান্তভাবে নির্বাচিত হবেন তাদের জানানো হচ্ছে যে আপাতত ৪৭৭ প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে নিয়োগ স্থগিত

সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল সেপ্টেম্বর ২০২২ হচ্ছে না।


প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার  ফলাফল ২০২২  

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এর ফলাফল প্রকাশ ।



চূড়ান্ত ফলাফল এর জরুরী প্রকাশ, খুব শীগ্রই হচ্ছে না

প্রথম ধাপের পরীক্ষার ফলাফল দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল তৃতীয় ধাপের পরীক্ষার ফলাফল যারা প্রথম দ্বিতীয় এবং তৃতীয় ধাপে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং উত্তীর্ণ হয়েছেন এবং যারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের পরীক্ষার ফলাফল একযোগে প্রকাশিত হওয়ার কথা ছিল। অক্টোবর মাসে একসাথে একযোগে বিভিন্ন জেলা, উপজেলায় চূড়ান্তভাবে ফলাফল হওয়ার কথা ছিল, কিন্তু হচ্ছে না।


ওয়েবসাইটে দেখতে পারেন এখান থেকে



প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE)  এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের  পর এ উক্ত মৌখিক পরীক্ষা ফলাফল নির্দিষ্ট কারনে নিয়োগ স্থগিতমৌখিক পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ নিয়োগ স্থগিত চূড়ান্ত পরীক্ষার ফল প্রকাশ ২০২২ খুব শীগ্রই হচ্ছে না। এ পদে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) প্রকাশিত বিজ্ঞপ্তির  পদের  মৌখিক পরীক্ষার ফলাফল সংবলিত তথ্য প্রকাশ ৪৭৭ প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে নিয়োগ স্থগিত 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক পদের মৌখিক পরীক্ষায় ৪৭৭ প্রাইমারি শিক্ষক এর জালিয়াতি এ কারণে নিয়োগ স্থগিত (Channel 24 suspends recruitment exam due to primary teacher fraud) ৪৫ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত ।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক এর নিয়োগ স্থগিত দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts