Forest Office Job Circular // বন সংরক্ষকের দপ্তর এ অফিস সহায়ক পদে নিয়োগ বিজ্ঞপ্তি



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন, জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীণ বন অধিদপ্তরের অধীনে প্রধান বন সংরক্ষকের কার্যালয়, বন অধিদপ্তর Bana Bhaban (Forest Office) - ১০/১১/২০২২ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রধান বন সংরক্ষকের কার্যালয়, বন অধিদপ্তর Bana Bhaban (Forest Office) এর অধীনে বন সংরক্ষকের দপ্তর বরিশাল এ শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বন সংরক্ষকের কার্যালয়, বন অধিদপ্তর Bana Bhaban (Forest Office) এর অধীনে বন সংরক্ষকের দপ্তর বরিশাল  ০১ টি ক্যাটাগরির পদে সর্বমোট ০২ জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুুরুষ উভয়ই আবেদন করতে পারবেন । ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



  •  ক্যাটাগরি পদ :- ০১টি
  • নিয়োগ দেওয়া হবে :২জন 
  • বন অধিদপ্তর :সরকারি প্রতিষ্ঠান
  • আবেদন পদ্ধতি:- ডাকযোগে

Bana Bhaban (Forest Office) Job Details


১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাস
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড- ২০)
খালি পদের সংখ্যাঃ ০২টি 

Bana Bhaban (Forest Office) Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ প্রধান বন সংরক্ষকের কার্যালয়, বন অধিদপ্তর Bana Bhaban (Forest Office)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bforest.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগের মাধ্যমে আবেদন করা যাবে
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর (২৫/০৩/২০২০) অনুযায়ী)
আবেদনের ফিঃ ১০০ টাকা ট্রেজারি চালান
নাগরিকত্বঃ বাংলাদেশী


আবেদন শুরুর তারিখঃ ১৩ই নভেম্বর; সকাল ১০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৮ই ডিসেম্বর, ২০২২; বিকাল ০৪ টা


বন সংরক্ষকের কার্যালয়, বরিশাল Bana Bhaban (Forest Office) - এর অধীনে বন সংরক্ষকের দপ্তর বরিশাল এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদন ফরম দেখুন এখানে


প্রধান বন সংরক্ষকের কার্যালয়, বন অধিদপ্তর Bana Bhaban (Forest Office) এর অধীনে বন সংরক্ষকের দপ্তর, বরিশাল এ আবেদনের জন্য নিচের ঠিকানা দেখুন:

বন সংরক্ষক, কোস্টাল সার্কেল, কাশিপুর, বরিশাল।



প্রধান বন সংরক্ষকের কার্যালয়, বন অধিদপ্তর Bana Bhaban (Forest Office) এর অধীনে বন সংরক্ষকের দপ্তর বরিশাল র নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


সরকারী, বেসরকারী, ব্যাংক, বীমা বা সায়িত্বশাসিত প্রতিষ্ঠান বিদ্যালয়, বিশ্ববিদ্যলয় অথবা মেডিকেল চাকরি! আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts