Bangladesh Ansar and VDP Job Exam Date //বাংলাদেশ আনসার ও ভিডিপি তে ঢাকা ও খুলনা রেঞ্জের বাছাই পর্ব/ শারিরীক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (Bangladesh Ansar and VDP) - এ সরকারিভাবে নিয়োগ দিয়ে ব্যাটালিয়ান আনসার ২ বছরের প্রশিক্ষণের দ্বারা উন্নয়নের জন্য  দেশের ৮টি বিভাগেরই ব্যাটালিয়ান আনসার নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের ভালো মানের প্রশিক্ষণ পেয়ে যোগ্য হওয়ার সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (Bangladesh Ansar and VDP) এ সরকারি প্রতিষ্ঠানের খরচে ও যাবতীয় সুবিধা প্রদানে ০১ টি পদে সর্বমোট প্রচুর সংখ্যক জনকে প্রশিক্ষণের মাধ্যমে উন্নয়নের সুযোগের জন্য নিয়োগ দেওয়া হবে। অনলাইনে আবেদনকারী পুরুষ প্রার্থীগণই নির্ধারিত তারিখে বাছাইয়ের জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন । অনলাইনে আবেদনকারীগণ বাছাইপর্বে অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। বাংলাদেশ আনসার ও ভিডিপি তে ঢাকা ও খুলনা রেঞ্জের বাছাই পর্ব/ শারিরীক পরীক্ষার তারিখ দেখুন:

২০২২ সালের নভেম্বর মাসের ২১ তারিখে অনুষ্ঠিত হবে ঢাকা রেঞ্জের গোপালগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ূী ও টাঙ্গাইল  জেলার শারিরীক পরীক্ষা (বাছাই পর্ব) অনুষ্ঠিত হবে।

খুলনা রেঞ্জের বাছাই পর্ব নভেম্বর মাসের ২০ তারিখে অনুষ্ঠিত হবে ঝিনাইদহ, নড়াইল, বাগেরহাট, সাতক্ষীরা, ‍চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার শারিরীক পরীক্ষা। 

সময় ও স্থানসহ বিস্তারিত দেখুন

Bangladesh Anasr and VDP Job Exam Details


১। পদের নামঃ ব্যাটলিয়ান আনসার
শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি পাস
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর
বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত
 

Bangladesh Ansar and VDP Exam Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (Bangladesh Ansar and VDP)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ansarvdp.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ  অনলাইনে আবেদন করতে হবে [সরাসরি বাছাইপর্ব অনুষ্ঠিত হবে নির্দিষ্ট তারিখে]
বয়সসীমাঃ উপরোল্লিখিত 
নাগরিকত্বঃ বাংলাদেশি
নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে: https://www.bdjobs7days.com/2022/06/ansarvdp-job-circular.html



বিভাগ অনুযায়ী বাছাইয়ের  তারিখঃ বিভিন্ন জেলা ও রেঞ্জ এর আবেদনকারী প্রার্থীগণ নিজ জেলা বা রেঞ্জের বাছাই (মাঠ) পর্বের তারিখ, সময় ও বিস্তারিত সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী দেখে নিন  

প্রবেশপত্র ডাউনলোডসহ উপস্থিত হতে হবে। 

 ফলাফল প্রকাশ করা হবে।


বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (Bangladesh Ansar and VDP)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (Bangladesh Ansar and VDP) এ ব্যাটালিয়ান আনসার পদে অনলাইনে আবেদনকারী প্রার্থীদের নিয়োগের জন্য বাছাইয়ের (শারিরীক যোগ্যতা যাচাইয়ের) নির্ধারিত স্থান, সময় ও তারিখসহ নিয়মাবলীর বিস্তারিত এখানে দেখুনঃ 

নিয়োগের বাছাইপর্বের তারিখ, সময় ও বিস্তারিত এখানে



বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (Bangladesh Ansar and VDP) - এ প্রশিক্ষাণার্থী হিসেবে সুযোগ গ্রহণের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts