Ad Code

Responsive Advertisement

BEPZA Job's Written Exam Result & Practical, Viva Exam Date বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা বেপজা তে বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার ফলাফল ও পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ এ রাজস্বখাতে ২১শে অক্টোবর, ২০২২ তারিখের লিখিত পরীক্ষার ফলাফলসহ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ 

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (Bangladesh Export Processing Zone Authority - BEPZA) Exam Date,- এ সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল আগেই। Bangladesh Export Processing Zone Authority - BEPZA) Exam Date,   রাজস্বখাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (Bangladesh Export Processing Zone Authority - BEPZA) এ নিয়োগ পরীক্ষার ফলাফল ও সময়সূচী।  পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। সকলকে পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে পরীক্ষা পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো।

 বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ এ নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য সুখবর। আগামী ২৭শে নভেম্বর হতে ১১ই ডিসেম্বর, ২০২২তারিখে হতে যাচ্ছে ২০২২ সালের বিজ্ঞপ্তির বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষাটি। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়ানুযায়ী অংশগ্রহণ করুন নিয়োগ পরীক্ষায়। বিস্তারিত প্রকাশ করেছেন বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ।

পরীক্ষার তারিখ - ২৭শে নভেম্বর হতে ১১ই ডিসেম্বর, ২০২২








লিখিত পরীক্ষার প্রবেশপত্রটি কার্যকর


http://bepza.teletalk.com.bd


প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন। প্রবেশপত্র ডাউনলোড করার লিংক প্রকাশ করেছেন বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ।


বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (Bangladesh Export Processing Zone Authority - BEPZA)   এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ