শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন এস এম সি আই এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন এস এম সি আই এর শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান -  গত ০৮/১১/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন এস এম সি আই এর শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন এস এম সি আই এর শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান  নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে ০২ টি পদে সর্বমোট ৪০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন (Small, Micro and Cottage Industry Foundation) [SMCIF] শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান - বিসিক ভবন ৫ তলা ১৩৭-১৩৮  মতিঝিল বা/ এ, ঢাকা ১০০০।


আই থেকে ব্যয় এর মাধ্যমে পরিচালিত ঋণ বিতরণের মাধ্যমে অর্জিত মুনাফার অর্থে পরিচালিত শিল্পমন্ত্রণালয় দিন ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন (Small, Micro and Cottage Industry Foundation) [SMCIF] এর জেলা কার্যালয়সমূহ নিম্নবর্ণিত শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।


পদের নাম - ঋণ তত্ত্বাবধায়ক 

পদের সংখ্যা -২০  টি

বেতন স্কেল- ১১,৩০০ - ২৭, ৩০০/-

শিক্ষাগত যোগ্যতা -  কোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রি


পদের নাম- হিসাব রক্ষক কোষাধক্ষ্য

পদের সংখ্যা -২০টি 

বেতন স্কেল - ১১,৩০ - ২৭,৩০০/- 

শিক্ষাগত যোগ্যতা - কোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমান  ডিগ্রী


আবেদন শুরুঃ - ১০  নভেম্বর ২০২২

 আবেদনের শেষ তারিখ - ১০ ডিসেম্বর ২০২২


প্রতিষ্ঠানের নামঃ ক্ষুদ্র, মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন (Small, Micro and Cottage Industry Foundation) [SMCIF]
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://smcif.portal.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে  আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৩০০/- 
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (০৭/১১/২০২২ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন  পৌছাঁনোর শেষ তারিখঃ  ১০ ডিসেম্বর ২০২২


ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন (Small, Micro and Cottage Industry Foundation) [SMCIF] এ শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন এস এম সি আই এর শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান  নিয়োগের জন্য Apply Online এ  ক্লিক করুনঃ



ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন (Small, Micro and Cottage Industry Foundation) [SMCIF] শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন।


ক্ষুদ্র মাইক্রো ও কুটির শিল্প ফাউন্ডেশন (Small, Micro and Cottage Industry Foundation) [SMCIF] শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন একটি প্রতিষ্ঠান - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts