BOESL Job Information // বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য

 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিস লিমিটেড বোয়েসেল (Bangladesh Overseas Employment and Service Limited BOESEL) এ সম্পূর্ণ সরকারী ভাবে বাংলাদেশ থেকে ( কর্মী নিয়োগ) জর্ডানে, হংকং এবং দক্ষিণ কোরিয়ায় সল্প খরচে মহিলাদের গার্মেন্টস খাতে দক্ষ মহিলা কর্মী ৪৮ জন মহিলা সুইং মেশিন অপারেটর পদে নিয়োগের সরাসরি সাক্ষাৎকারের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে ১৫/১১/২০২৪ তারিখে। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মহিলা কর্মীদের ১৮ থেকে ৩৯ বছর বয়সের মধ্যে হতে হবে। দৈনিক ০৮ ঘন্টা ডিউটি, সপ্তাহে ০৬ দিন, ওভারটাইম স্বেচ্ছাধীন। চাকুরির চুক্তি ০৩ বছর। নিয়োগ কর্তা কর্তৃক থাকা, খাওয়া, প্রাথমিক চিকিৎসা এবং পরিবহন ব্যবস্থা করা হবে।

চাকরিতে যোগদান এবং ০৩ বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়া নিয়োগকর্তা বহন করবে।চুক্তি শেষ হবার আগে দেশে ফেরত আসতে চাইলে সেক্ষেত্রে জর্ডানের শ্রম আইন প্রযোজ্য হবে। যাদের বিরুদ্ধে দেশে বা জর্ডানে মামলা আছে তারা নিয়োগে অযোগ্য হবেন।নির্বাচিত কর্মীদের সার্ভিস চার্জ ও অন্যান্য ফি বাবদ সকল খরচ কোম্পানি বহন করবে। মেডিকেল ফি বাবদ ১০০০ (এক হাজার) টাকা এবং ফিঙ্গার প্রিন্ট বাবদ ২২০ (দুইশত) টাকা এই  সর্বমোট ১৮,২৪০ আঠারো হাজার দুইশত চল্লিশ (সোনালী ব্যাংক পে-অর্ডার) টাকা খরচ হবে বিদেশ যেতে।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা টিটিসি তে চাকরির মেলা সহ বিভিন্ন কার্যক্রম অনুষ্ঠিত হয় দেশের বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে। ২২/১১/২০২২ তারিখে ও রয়েছে বিভিন্ন সংস্থায় নিয়োগের চাকরির মেলা। বায়োডাটা ও ছবি নিয়ে যোগ্যতা অনুযায়ী চাকরি পেতে আপনি ও স্ববান্ধব আমন্ত্রিত।

প্রায় প্রতি শুক্রবার ই বোয়েসেল ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক বিভিন্ন দেশে মহিলা ও বেকারদের নিয়োগের জন্য অনুষ্ঠিত হয়ে থাকে বিদেশ যেতে ইচ্ছুক প্রার্থীদের কর্মসংস্থান/ নিয়োগের আয়োজন। ব্যবস্থা করা হয় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা প্রশিক্ষণ একাডেমী, টেকনিক্যাল মোড়,  দারুসসালাম ঢাকায়।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিস লিমিটেড বোয়েসেল (Bangladesh Overseas Employment and Service Limited BOESL)

ওয়েবসাইটের ঠিকানাঃ www.boesl.gov.bd

সরাসরি সাক্ষাৎকারের তারিখঃ  নভেম্বর, ২০২২; সকাল ৮:০০ টা হতে বিকাল ৩:০০ টা


সরাসরি সকল বিজ্ঞপ্তি ওয়েবসাইটে দেখুন

সাক্ষাৎকারের ঠিকানাঃ

শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা প্রশিক্ষণ একাডেমী

 বাংলাদেশ- কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, দারুসালাম 

 

বোয়েসেল কর্তৃক নিয়োগে সরাসরি সাক্ষাৎকারঃ

সাক্ষাৎকারের ‍দিন নিম্নলিখিত কাগজ সঙ্গে আনতে হবেঃ


১. চার কপি রঙ্গিন ছবি (পাসর্পোট সাইজ) 

২. মূল পাসপোর্ট

৩. পাসপার্টের ফটোকপি (পাঁচ কপি)

৪. বর্তমান অফিসের পরিচয় পত্র বা হাজিরা কার্ড

৫. শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ











বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিস লিমিটেড বোয়েসেল (Bangladesh Overseas Employment and Service Limited BOESEL) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts